Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ে করলেন বিন্দু

bindhuএবার আর নাটকে নয়, সত্যিকারের বউ-ই সাজলেন টিভি ও চলচ্চিত্র অভিনেত্রী বিন্দু। আর এমন সাজে তিনি পা রাখলেন জীবনের নতুন অধ্যায়ে।

শুক্রবার রাতে ঢাকার অভিজাত হোটেল র্যাডিসন ওয়াটার  গার্ডেনের উৎসব হলে আকদ অনুষ্ঠানের মধ্য দিয়ে তার বিয়ে সম্পন্ন  হয়। একেবারে ঘরোয়া পরিবেশে হয়েছে এ কার্যক্রম।

chardike-ad

অনুষ্ঠানে উভয় পরিবারের সদস্য ছাড়াও পাত্র-পাত্রীর আত্মীয়-স্বজন বন্ধু বান্ধব উপস্থিত ছিলেন। বিন্দুর  বরের নাম আসিফ সালাহউদ্দিন মালিক। তিনি আসিফ অ্যাপারেলস লিমিডেটের কর্ণধার। কুমিল্লার ছেলে আসিফ রাজধানীতেই বতর্মানে স্থায়ীভাবে বসবাস করছেন। পারিবারিকভাবেই বিন্দু ও আসিফের বিয়ে সম্পন্ন হলো।

বিন্দু জানান, তার বর আসিফের পরিবারের আগ্রহেই হঠাৎ করে আকদ হয়েছে। চলতি বছর কিংবা আগামী বছর সুবিধাজনক একটি সময়ে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে। নতুন জীবনে প্রবেশ নিয়ে বিন্দু বলেন, আমাকে আসিফের পরিবার একেবারেই নিজের মেয়ের মতো করে দেখছেন। তাই বিয়ের পর আমি এই পরিবারকেই বেশি সময় দিতে চাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন আমরা সুখে শান্তিতে থাকতে পারি। সেইসঙ্গে আরেকটি বিষয়ে  বলতে চাচ্ছি, তা হলো আমি আর অভিনয় করবো না। এটা কোনো পরিবার থেকেই চাপ নয়, আমার একান্তই ব্যক্তিগত সিদ্ধান্ত ।

উল্লেখ্য, বিন্দু গত বছর কোরবানির ঈদের পর থেকে অভিনয় থেকে একেবার্ইে নিজেকে সরিয়ে নিয়েছিলেন। যে কারণে বিগত এক বছর যাবত নতুন কোন নাটক কিংবা টেলিফিল্মে তাকে অভিনয় করতে দেখা যায়নি। নাটকে অভিনয়ের পাশাপাশি বিন্দু চারটি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এগুলো হচ্ছে তৌকীর আহমেদের ‘দারুচিনি দ্বীপ’, খিঁজির হায়াত খানের ‘জাগো’, পি এ কাজলের ‘পিরিতের আগুন জ¦লে দ্বিগুণ’ এবং সোহেল আরমানের ‘এই তো প্রেম’। শেষ উল্লেখ ছবিটি রয়েছে মুক্তির অপেক্ষায়। ছবিটিতে তার বিপরীতে আছেন শাকিব খান।

ঝিনাইদহের মেয়ে বিন্দু রাজধানীর মিরপুরের বাসিন্দা হলেও বিয়ের পর থেকে উত্তরাতে শ্বশুরবাড়িতেই থাকবেন।