Search
Close this search box.
Search
Close this search box.

হরতাল অবরোধে গাড়ি না চলায় হেলিকপ্টারে বিয়ে

biyeদেশের চলমান হরতাল অবরোধ তাই বলে কি বন্ধ থাকবে বিয়ে। হরতাল-অবরোধে গাড়ি না চলায় ঢাকার মিরপুর থেকে এক বর তার নববধূকে নাটোর থেকে নিয়ে গেলেন হেলিকপ্টারে।
স্থানীয়রা জানান, নাটোরের দিঘাপতিয়া এলাকার বিশিষ্ট ঠিকাদার আবুল এহসান সাবুর কলেজপড়–য়া মেয়ে ফয়জুন নাহার অমির সাথে ঢাকার সেলিনা জেনারেল হাসপাতালের মালিক আলমাস খানের ছেলে তাহের খান অমিতের সাথে কিছু দিন আগে বিয়ে ঠিক হয়; কিন্তু টানা আবরোধ-হরতালের কারণে বিয়ের দিন পিছিয়ে ২০ ফেব্রুয়ারি করা হয়। বিয়ের দিন বিশাল গাড়ি বহর নিয়ে বর তার আত্মীয়স্বজন এবং বন্ধু-বান্ধবের নাটোরে আসার কথা ছিল। সে দিনও অবরোধ থাকায় সবাইকে নিয়ে বিয়ে করতে আসা সম্ভব হয়নি। অবশেষে বাধ্য হয়ে সবাইকে রেখে বর তার বাবা-মাসহ মাত্র ছয়জনকে সাথে নিয়ে হেলিকপ্টারে করে নাটেরে আসেন। নাটোর হেলিপ্যাডে নেমে একটি কমিউনিটি সেন্টারে বিয়ের অনুষ্ঠান সেরে নববধূ অমিকে সাথে নিয়ে বিকেলেই ঢাকায় ফিরে যান বর অমিত।
হেলিকপ্টার ওঠানামার সময় হেলিপ্যাডে অনেক উৎসুক মানুষ ভিড় করে। নাটোরে হেলিকপ্টারে করে বর-বধূর এই গমনাগমন সাধারণ মানুষের মধ্যে চাঞ্চ্যল সৃষ্টি করে। গত বছর এসএসসি পরীক্ষা দিয়ে নাটোরের মেয়ে ফয়জুন নাহার অমি ঢাকায় ফুফুর বাসায় বেড়াতে গিয়ে মনিং ওয়ার্কের সময় বরের বাবা তাকে দেখে পুত্রবধূ হিসেবে ঠিক করেন।