Search
Close this search box.
Search
Close this search box.

ওয়াসিম আকরামের গাড়িতে হামলা, অল্পে রক্ষা (ভিডিও)

akramপাকিস্তানের সাবেক অধিনায়ক অলরাউন্ডার ওয়াসিম আকরামের গাড়িতে হামলা হয়েছে। তিনি অল্পের জন্য অক্ষত অবস্থায় রক্ষা পেয়েছেন।

আজ বুধবার বিকেলে করাচিতে এই হামলা চালানো হয়। তিনি ওই সময় জাতীয় স্টেডিয়ামে যাচ্ছিলেন। ওয়াসিম অক্ষত ও নিরাপদ অবস্থায় সরে যেতে সক্ষম হয়েছেন বলে মিডিয়ার খবরে বলা হয়।

chardike-ad

প্রাথমিক খবরে বলা হয়েছে, ওয়াসিম আকরাম নিজের গাড়ি চালিয়ে করাচির জাতীয় স্টেডিয়ামের কাছে পৌছানোর পর কারাস রোডে একটি গাড়ি তার গাড়িকে আঘাত করে। তিনি গাড়ি থেকে বের হয়ে এলে অজ্ঞাতনামা কয়েক ব্যক্তি তাকে লক্ষ করে গুলি চালায়। তবে তিনি সরে গেলে গুলি লক্ষভ্রষ্ট হয়।

তিনি পুলিশ হেল্পলাইন তলব করেন, অভিযোগ দায়ের করেন। তিনি বলেছেন, যে লোক গুলি চালিয়েছে, তাকে কর্মকর্তার মতো মনে হয়েছে। ওয়াসিম আকরামের ম্যানেজারও গুলির সত্যতা নিশ্চিত করেছেন।
পুলিশ জানিয়েছে, তারা ঘটনাটি তদন্ত করছে।

পাকিস্তানের এক্সপ্রেস নিউজকে সন্ত্রস্ত্র আকরাম বলেন, তিনি মোটরসাইকেলটির নম্বর টুকে রেখেছেন, সেটি পুলিশকে দিয়েছেন।

তিনি জানান, তিনি এর আগে কোনো ধরনের হুমকি পাননি।

পাকিস্তানের কোনো কোনো সংবাদমাধ্যম জানিয়েছে, কয়েকটি গাড়ি দুর্ঘটনায় পড়েছিল। এর মধ্যেই গুলির ঘটনা ঘটেছে। ওয়াসিমই টার্গেট ছিলেন, এমনটা সম্ভবত সত্য নয়।

সম্প্রতি পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছ থেকে কোচ হিসেবে দায়িত্ব পান ওয়াসিম আকরাম। তিনি করাচিতে তরুণ ক্রিকেটারদের প্রশিক্ষণ দিচ্ছিলেন। ওই কাজেই তিনি স্টেডিয়ামে গিয়েছিলেন।

এছাড়া বেশিরভাগ সময় বিশ্বের বিভিন্ন দেশে ক্রিকেট ধারাভাষ্যকার হিসেবে কাজ করে কাটান এই সাবেক ক্রিকেট তারকা।

ওয়াসিম আকরাম ১০৪ টেস্ট এবং ৩৫৬টি ওডিআই এবং ৫টি টি২০ ম্যাচ খেলেছেন। তিন ফরম্যাটে তার মোট উইকেট ৯২৪টি।