Search
Close this search box.
Search
Close this search box.

শিবির সন্দেহে শিক্ষার্থীকে কোপাল চবি ছাত্রলীগ

cu-newsচট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) শিবির সন্দেহে শাহ নেওয়াজ নামে এক শিক্ষার্থীকে কুপিয়েছে চবি ছাত্রলীগ সভাপতি গ্রুপের কর্মীরা। মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।

শাহ নেওয়াজ বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। তবে ছাত্রলীগের দাবি, শাহ নেওয়াজ শিবিরের রাজনীতির সঙ্গে সংশ্লিষ্ট।

chardike-ad

জানা গেছে, শাহ নেওয়াজ মাস্টার্সের ফরম পূরণ করার জন্য শহীদ মিনারের পাশের ব্যাংকে টাকা জমা দিতে যান। পরে ছাত্রলীগের সভাপতি গ্রুপের কয়েকজন কর্মী তাকে ব্যাংক থেকে টেনে-হিঁচড়ে বের করে শহীদ মিনারের সামনে বেধড়ক পেটায়। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কোপাতে থাকে।

খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) পাঠায়।

এ ব্যাপারে শাহ নেওয়াজ বলেন, ‘আমি শিবিরের কোনো কার্যক্রমের সঙ্গে জড়িত নই। ফরম ফিলাপ করার জন্য ব্যাংকে গেলে হঠাৎ করে আমার উপর আক্রমণ করা হয়। তাদের কেউই আমার পরিচিত নয়।’

হাটহাজারী মডেল থানার তদন্ত কর্মকর্তা (ওসি) মো. সালাউদ্দিন আহম্মেদ বলেন, খবর পেয়ে তাকে উদ্ধার করে চবি মেডিকেল সেন্টারে পাঠানো হয়।