Search
Close this search box.
Search
Close this search box.

প্রবাসেও সুখে আছেন তারা

monalisa-romanaদুজনেই ছোটপর্দার জনপ্রিয় মুখ। অভিনয়টাকে পেশা হিসেবে বেছে নিয়েছিলেন, প্রতিষ্ঠাও পেয়েছিলেন। কিন্তু হঠাৎ রণে ভঙ্গ দিয়ে পাড়ি জমান সুদূর যুক্তরাষ্ট্রে। বলতে গেলে স্থায়ী ভাবেই সেখানে বসবাস করছেন। বলছিলাম অভিনেত্রী মোনালিসা ও রুমানার কথা।

জীবনের প্রয়োজনে মিডিয়া থেকে দূরে সরে গেলেও দুজনের মধ্যে বন্ধুত্বটা এখনও অমলিন। তাই যুক্তরাষ্ট্রের যান্ত্রিক জীবনের মাঝেও সম্প্রতি কিছুটা সময় একসঙ্গে কাটিয়েছেন তারা। সারাদিন শপিং, ঘোরাঘুরি আর আড্ডার মাধ্যমে ফিরে গিয়েছিলেন ফেলে আসা সেই দিনগুলোতে।

chardike-ad

সম্প্রতি নিউইয়র্কের ফরেস্ট হিল রেস্টুরেন্টে এক হয়েছিলেন মোনালিনা ও রুমানা। সব ব্যস্ততা ভুলে আড্ডা, খাওয়া দাওয়া আর ঘোরাঘুরিতে মেতেছিলেন। এ সময় পুরনো দিনের স্মৃতিচারণও করেন তারা।

অন্যদিকে বিয়ে করে নতুন সংসারের স্বপ্নেই আমেরিকায় পাড়ি জমান মোনালিসা। কর্ম হিসেবে ‘কিকো মিলানো’ নামের ইতালিয়ান ব্রান্ডের একটি কসমেটিক্স, মেকাপ এন্ড স্কীন কেয়ার সেন্টারে চাকরিও করছেন।

আর রুমানার সম্প্রতি তৃতীয়বারের মতো বিয়ের পিঁড়িতে বসেছেন। যুক্তরাষ্ট্রের প্রভাবশালী ব্যবসায়ী এলিন রহমানের সঙ্গে এখন সংসার জীবন পালন করছেন।