Search
Close this search box.
Search
Close this search box.

জন্মদিনে কাঁদলেন সালমান!

salman-khanজন্মদিন মানেই তো উদযাপন আর হৈ চৈ-এ মেতে ওঠা। কিন্তু জীবনের বিশেষ এই দিনটিতে চোখের জলে ভাসলেন বলিউড ভাইজান সালমান খান। অবশ্য তার বয়সের হাফ সেঞ্চুরিতে গোটা বলিউড মেতেছিল সেলিব্রেশনে।

তবে সালমান কেন কাঁদলেন- এই প্রশ্ন আসতেই পারে তার ভ্ক্তদের মনে। জবাবে বলা যেতে পারে এই কান্না বেদনার কিংবা হতাশার নয়। বরং অনেক বেশি আনন্দের। এ বছেরেই যে সাল্লু মিয়া ১৩ বছর ধরে চলে আসা ‘হিট অ্যান্ড রান’ মামলায় বেখসুর খালাস পেয়েছেন!

chardike-ad

জানা গেছে, সালমানের ৫০তম জন্মদিনকে স্পেশাল করে রাখতে দেখানো হচ্ছিল একটি ভিডিও। সেখানে তার ছোটবেলার স্কুলশিক্ষক থেকে বন্ধুবান্ধব, শাহরুখ-আমিরসহ বলিউডের বন্ধুরা শুভেচ্ছা জানাচ্ছিলেন। স্ক্রিনে যেই জেলে থাকা অভিনেতা সঞ্জয় দত্তের লেখা চিঠি ভেসে ওঠে, অমনি কেঁদে ফেলেন সালমান। কারণ অবশ্যই সাজা। ক’দিন আগে তার ঘাড়েও ঝুলছিল কারাগারের সাজা। অবশেষে নির্দোষ প্রমাণীত হয়েছেন তিনি।

সালমান নির্দোষ প্রমাণিত হলেও, বেআইনি অস্ত্র রাখার অভিযোগে এখনও জেলবন্দি অভিনেতা সঞ্জয় দত্ত। এমনিতে সালমান ও সঞ্জয় ভাল বন্ধু। তাই জেলে থাকা বন্ধুর শুভেচ্ছা পেয়েই কেঁদে ফেলেন সালমান। তিনি বন্ধুর সাজামুক্তির প্রার্থনাও করেছেন। বলেছেন, ‌‘সঞ্জয় ফিরে এলেই পার্টি হবে। রাঙিয়ে দেয়া হবে বলিউডের প্রতিটি ইটকেও।’

এদিকে মামলা থেকে মুক্তি পাওয়াটা নিজের কাছে খুব ‘স্পেশাল’ বলে দাবি করেছেন সালমান। জন্মদিনে বারবার সেটি উল্লেখ করেছেন। জানিয়েছেন, সিনেমার ২০০ কোটির ব্যবসা নয়, বরং এই নির্দোষ প্রমাণিত হওয়া তাকে আনন্দ দিয়েছে। কেননা আদালতের এই রায়ে অন্তত তার বাবা, মা, বন্ধু ও ভ্ক্তরা দুশ্চিন্তামুক্ত হয়েছেন।