sentbe-top

সিনেমা ছেড়ে ইসলামী জীবন যাপনে শাবনাজ-নাঈম

sabnaj-naimজীবনযাত্রায় অনেক পরিবর্তন। পোশাক-আশাকেও সাদাসাটা। রুপালি পর্দা ছেড়েছেন অনেক আগেই। সুখী জীবন-যাপন করছেন তারা। সাধারণ মানুষের অনেকটাই আড়ালে থাকেন। এক সময়ের সিনেমা জগতের অসম্ভব জনপ্রিয় নায়ক ও নায়িকা শাবনাজ ও নাঈম সিনেমা ছেড়ে বেছে নিয়েছেন ইসলামী জীবন।

সম্প্রতি বেসরকারি টেলিভিশন চ্যানেল মাছরাঙ্গার ঈদের অনুষ্ঠান রেকডিং-এ হাজির হয়েছিলেন তারা। শাবনাজ হিজাব পরে অনুষ্ঠানে অংশ নেন। আর নাঈমের পরনে ছিল চমৎকার পাঞ্জাবি। জীবনের নানা দিক নিয়ে তারা খোলামেলা আলোচনা করেন।

প্রায় এক যুগ পর ছোট পর্দার কোনো অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন নব্বই দশকের সাড়া জাগানো এই জুটি। এ জুটিকে এবার দেখা যাবে মাছরাঙা টেলিভিশনের প্রতিদিনের নিয়মিত আয়োজন ‘রাঙা সকাল’-এ।

দুই ঘণ্টার অনুষ্ঠানটিতে বিভিন্ন প্রশ্নের স্বতঃস্ফূর্ত উত্তর দেন নাঈম ও শাবনাজ। কেন অভিনয় থেকে দূরে থাকা, কখন তাদের মধ্যে সখ্য গড়ে ওঠে, বিয়ের পর ঠিক কোন মুহূর্তে সিদ্ধান্ত নিয়েছিলেন যে, আর অভিনয় করবেন না ইত্যাদি ইত্যাদি প্রশ্নের জবাব দেন শাবনাজ ও নাঈম।

অনুষ্ঠানটিতে স্ত্রীর জন্য গিটার হাতে গানও গান নাঈম। রুম্মান রশীদ খান ও জিয়নের উপস্থাপনায় ‘রাঙা সকাল’ প্রযোজনা করেন রাকিবুল আলম ও জোবায়ের ইকবাল।

প্রয়াত পরিচালক এহতেশামের ‘চাঁদনী’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে একসঙ্গে পা রাখেন নাঈম ও শাবনাজ।

এরপর ‘দিল’, ‘জিদ’, ‘অনুতপ্ত’, ‘সোনিয়া’, ‘সাক্ষাৎ’, ‘টাকার অহংকার’, ‘ফুল আর কাঁটা’, ‘চোখে চোখে’সহ অনেক ছবিতে দেখা গেছে তাদের।

sentbe-top