Search
Close this search box.
Search
Close this search box.

শাকিবের নয়া স্টাইল: কানে দুলের পরিবর্তে সেফটিপিন

shakib-khan-new-styleদেশীয় সিনেমার সবচে’ স্টাইলিশ হিরো বলা হয় তাকে। তিনি আর কেউ নন নাম্বার ওয়ান শাকিব খান। তিনি যা করেন সেটাই যেন স্টাইল। এতোদিন বিভিন্ন গেট আপের সঙ্গে শাকিব ভক্তরা কানে দুল পরিহিত অবস্থায় দেখেছেন তাকে।

এবার নতুন স্টাইলে বড় পর্দায় আসছেন শাকিব খান। কানে দুলের পরিবর্তে সেফটিপিন পরেছেন তিনি। সাধারণত সেফটিপিন মেয়েরা তাদের পোশাক ঠিক রাখার জন্য ব্যবহার করে থাকেন। প্রশ্ন উঠেছে কেন শাকিব কানে এই সেফটিপিন পরলেন!

chardike-ad

আসছে কোরবানি ঈদে শাহাদৎ হোসেন লিটন পরিচালিত ‘অহংকার’ সিনেমাটি মুক্তি পাচ্ছে। সিনেমাতে শাকিবের নায়িকা হিসেবে রয়েছেন বুবলী। শাকিব-বুবলীর ‘অহংকার’ সিনেমার প্রকাশিত ভিডিওতে ২ মিনিট ৩ সেকেন্ডের স্থানে শাকিবকে দেখা যায় সেই আলোচিত লুকে। তিনি কানের লতিতে পরেছেন সেফটিপিন। এটা নিয়ে শুরু হয় জল্পনা।

এ ব্যাপারে সিনেমাটির পরিচালক শাহাদৎ হোসেন লিটন বলেন, শাকিব ওখানে একটা দুল ব্যবহার করেন। শাকিবের কানে একটা ফুটো আছে। কিন্তু যখন এই গানটার শুটিং করি তখন শাকিব খান সিদ্ধান্ত নেন কানের ফুটোতে সেফটিপিন ব্যবহার করবেন। আমার তো মনে হয় দর্শকেরা ইতিবাচকভাবে নিয়েছেন এটা।

এর আগে শাকিব-বুবলী অভিনীত বসগিরি ও শুটার নামে দুটো সিনেমা মুক্তি পায়। এ জুটিকে দর্শক বেশ ভালোভাবে গ্রহণ করেছিলেন। লিটনের পরিচালিত ছবিটি কেমন সাড়া ফেলে তা সময়ই বলে দেবে।