sentbe-top

ডিপজল গুরুতর অসুস্থ

Dipjolঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল গুরুতর অসুস্থ। মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আজ বিকালে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নেওয়া হয়েছে। নির্মাতা মনতাজুর রহমান আকবর গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, ডিপজল সাহেব হার্টের সমস্যা নিয়ে ধানমন্ডিতে ল্যাবএইড হাসপাতালে ভর্তি হয়েছিলেন। ‘হার্টে একটি ব্লক ধরা পরেছে। এছাড়া ফুসফুসে পানি জমেছে। ল্যাবএইড হাসপাতালের চিকিৎসকরা এমনটাই জানিয়েছেন। আজ বিকেলে তাকে সিঙ্গাপুরে নিয়ে যাওয়া হয়েছে। ডিপজলের সঙ্গে সিঙ্গাপুর গিয়েছেন তার মেয়ে অলিজা মনোয়ার ও স্ত্রী জবা।

গতকাল মঙ্গলবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়। এরপর চিকিৎসকরা তাকে সিঙ্গাপুর নিয়ে চিকিৎসা করানোর পরামর্শ দেন।

ডিপজল নেতিবাচক ও ইতিবাচক দুই ধরনের চরিত্রে অভিনয় করে ঢাকাই চলচ্চিত্রে উপহার দিয়েছেন বহু জনপ্রিয় সিনেমা। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করছেন তিনি। তার হাতে ‘কোটি টাকার প্রেম’ও ‘দুলাভাই জিন্দাবাদ’নামে দুটি সিনেমা রয়েছে। এর মধ্যে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ সিনেমাটির কাজ ইতিমধ্যেই শেষ হয়েছে।

ছটকু আহমেদ পরিচালিত ‘এক কোটি টাকা’সিনেমার প্রায় ৭০ ভাগ কাজ শেষ হয়েছে। এ সিনেমায় মনোয়ার হোসেন ডিপজলের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি। অনি-বনি কথাচিত্রের ব্যানারে নির্মিত এ সিনেমায় আরো অভিনয় করছেন বাপ্পি চৌধুরী-শিরিন শিলাসহ অনেকে। এর চিত্রনাট্য লিখেছেন ছটকু আহমেদ।

sentbe-top