জর্জিনার গর্ভে রোনালদোর কন্যা সন্তান!

ronaldoঅবশেষে গুজবই সত্যি হতে যাচ্ছে। আবারও নতুন সন্তানের মুখ দেখতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদের পর্তুগীজ যুবরাজ ক্রিশ্চিয়ানো রোনালদো। জানা গেছে, রিয়াল তারকার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের গর্ভে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান। জর্জিনার নাচের শিক্ষকই সামাজিক যোগাযোগ ইনস্টাগ্রামের মাধ্যমে এ তথ্য প্রকাশ করেন।

গত জুলাইতেই প্রথম জানা যায়, রোনালদো চতুর্থ সন্তানের জনক হতে যাচ্ছেন। যে আবার জর্জিনা রদ্রিগেজের প্রথম সন্তান। কয়েকদিন আগেই একটি ছবিতে দেখা গেছে সন্তান সম্ভবা জর্জিনা। এরপর থেকেই অবশ্য রোনালদো ভক্তদের কাছে বড় প্রশ্ন, অনাগত সন্তান তাহলে কী, ছেলে না মেয়ে?

শেষ পর্যন্ত জানা গেলো, কন্যা সন্তানের জনকই হতে যাচ্ছেন রোনালদো। যে নাচের শিক্ষকের কাছে নতুন মুদ্রা সালসা শিখছিলেন জর্জিনা, তিনিই ভুলক্রমে ইনস্টাগ্রামের মাধ্যমে এই তথ্য প্রকাশ করেন।

মডেল জর্জিনার সঙ্গে রোনালদোর পরিচয় প্রায় বছর খানে আগে। নতুন সন্তানের খবর জানার পর প্রিয়তমাকে ২ লক্ষ ৬৫ হাজার ইউরো মূল্যের পাঁচ ক্যারেটের একটি হীরার আঙটি উপহার দিয়েছেন বিশ্বের অন্যতম ধনী এই ফুটবলার।

জর্জিনাকে বিয়ের কাজটাও সেরে ফেলবেন তিনি সুযোগ বুঝে। আগামী বছর রাশিয়ায় বসছে বিশ্বকাপ ফুটবলের জমজমাট আসর। সংবাদমাধ্যমের খবর, বিশ্বকাপের পরই গাটছড়া বাঁধতে পারে এই যুগল।