Search
Close this search box.
Search
Close this search box.

শাকিব-অপুর ছেলের জন্মদিনে শাবনূর

sabnur-abramবুধবার ছিল ঢাকাই সিনেমার আলোচিত তারকা শাকিব খান ও অপু বিশ্বাস দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন। রাজধানীর গুলশানের একটি রেস্তোরাঁয় সন্ধ্যায় ছেলের জন্মদিন উপলক্ষে অনুষ্ঠান আয়োজন করেন মা অপু বিশ্বাস।

আমন্ত্রিত অতিথিদের অনেকেই এসেছিলেন জুনিয়র খানকে শুভ কামনা জানাতে। এ সময় বোরকা পরা অবস্থায় জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূরকেও দেখা যায়। অপুকে জড়িয়ে ধরে ক্যামেরাবন্দি হন শাবনূর।

chardike-ad

এদিকে, ঢাকায় থেকেও অনুষ্ঠানে অংশ নেননি শাকিব খান। অনুষ্ঠানে শাকিব থাকবেন না এই খবর আগেই একাধিক সূত্র থেকে জানা গিয়েছিল। তবুও কেউ কেউ মনে করেছিলেন শাকিব ঠিকই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সবাইকে সারপ্রাইজ দেবেন।

sabnur-apuবুধবার বিকেল অপু বিশ্বাস জানিয়েছিলেন, শাকিব অনুষ্ঠানে উপস্থিত হবেন কিনা এটা সারপ্রাইজ। কিন্তু শেষ পর্যন্ত ঢালিউড তারকা শাকিবকে দেখা গেলো না অনুষ্ঠানে।

এর মধ্য দিয়ে শাকিব-অপু দম্পতির সম্পর্ক যে খুব একটা ভালো যাচ্ছে না সেটাই যেন সামনে চলে আসলো। তবে স্ত্রী অপু বিশ্বাসের আয়োজনে উপস্থিত না থাকলেও দুপুরে ছেলের সঙ্গে সময় কাটিয়েছেন শাকিব। এ সময় ছেলেকে সোনার চেইনও উপহার দিয়েছেন তিনি।

শাকিব খান ও অপু বিশ্বাস ২০০৮ সালে বিয়ে করেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের।

বিয়ে ও সন্তানের খবর গোপন থাকার পর গত ১০ এপ্রিল একটি টিভি চ্যানেলের লাইভ অনুষ্ঠানে এসে বিয়ে ও সন্তানের খবর ফাঁস করেন অপু।