cosmetics-ad

শাড়ি নিয়ে ঋতুপর্ণার পাগলামি!

jamdhani

জামদানি মানেই বাংলাদেশ! জামদানি সিল্ক, মসলিন তাঁতের সুতি শাড়িগুলো আমাদের ঐতিহ্যের ধারক। তাইতো যখন বাইরে থেকে অতিথি হয়ে কেউ এ দেশে বেড়াতে আসেন, তখন এই শাড়িগুলোই যেন তাদের কাছে হয়ে উঠে বাংলাদেশের স্মারক হিসেবে। তার ব্যতিক্রম হয়নি অভিনেত্রী ঋতুপর্ণার ক্ষেত্রেও। তাই যখনই বাংলাদেশে আসেন, তখনই কেনেন শাড়ি। নিজের জন্য বা প্রিয়জনকে উপহার দেওয়ার জন্য এই শাড়িকেই বেছে নেন তিনি।

তবে অবাক হওয়ার মতো বিষয় হল এবার তিনি যা করলেন তা বলা যায় একরকম পাগলামি। আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ ছবির শ্যুটিং এর জন্য বর্তমানে ঢাকায় অবস্থান করছেন টালিগঞ্জের এই নায়িকা। ১৩ অক্টোবর সকাল থেকে ছবিটির শুটিং করেছেন। কিন্তু যেই না সন্ধ্যা হলো, অমনি শপিংয়ের ভূত চাপল। সঙ্গে যোগ দিলেন আলমগীর, আঁখি আলমগীর। সবাই মিলে সন্ধ্যা ৭টায় পৌঁছলেন উত্তরার আড়ংয়ে। আর কিনে নিলেন ইচ্ছে মতো জামদানি শাড়ি।

এ বিষয়ে আঁখি আলমগির বলেন, ‘শ্যুটিং শেষে সে জামদানি কিনবে বলে আমাকে জানায়। যথারীতি তার কথা মতো আমরা সবাই শাড়ি কিনতে শপিং মলে যাই। কিন্তু ভাবতেই পারিনি শপিং করতে করতে এই অবস্থা হবে! শেষ পর্যন্ত দুটি প্রাইভেট কার ভর্তি হয়ে গেছে। এখন বুঝেন কি অবস্থা! নিজের ও বন্ধুদের জন্য অনেক শাড়ি কিনেছেন ঋতু।’