Search
Close this search box.
Search
Close this search box.

কুয়েতে নিহত ৫ বাংলাদেশির জানাজা সম্পন্ন

kuwaitকুয়েতে অগ্নিকাণ্ডে নিহত একই পরিবারের পাঁচ সদস্যের প্রথম জানাজায়ে নামাজ সম্পন্ন হয়েছে। বুধবার আল সাবাহ হাসপাতালের লাল মসজিদ মাঠে বাদ আছর জানাজা অনুষ্ঠিত হয়। জানাজায় কুয়েত সিলেট কমিউনিটি ও বাংলাদেশি প্রবাসীরা উপস্থিত ছিলেন।

নিহতরা হলেন কুয়েত প্রবাসী জুনায়েদ আহম্মেদের স্ত্রী রোকেয়া বেগম, দুই মেয়ে জামিলা ও নাবিলা, দুই ছেলে ফাহাদ ও এমাদ। প্রবাসী জুনায়েদ আহম্মেদের বাড়ি মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার কান্দিগাঁওয়ে।

chardike-ad

এর আগে কুয়েত সিটির গুলশান হোটেলে মঙ্গলবার (১৭ অক্টোবর) রাত ১০টায় নিহতের আত্মার মাগফেরাত কামনা বিশেষ দোয়া ও মোনাজাতের আয়োজন করে কুয়েত সিলেট প্রবাসী কমিউনিটি।

এসময় উপস্থিত ছিলেন হাজি জুবায়ের, হাজি মাহমুদ আলী, আশফাক আলী ফেরদৌস, মুরাদুল হক চৌধুরী, আলিম উদ্দিন, হোসেন মুরাদ চৌধুরী, মো. সৈকত, শেখ আব্দুল আহাদ, আহমেদ জুবায়েদ, তাজউদ্দিন, জাহেদ চৌধুরী, জাহিদুল হক, মিন্টু, সেলিম, নুর উদ্দিন, ফুয়াদ আহমেদ প্রমুখ। দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে সকলেই কুয়েত প্রবাসী জুনায়েদ আহমেদের যেকোনো বিপদ আপদে পাশে থাকার অঙ্গীকার করেন। মোনাজাত পরিচালনা করেন হাজি জুবায়ের।

উল্লেখ্য, কুয়েতের সালমিয়াতে একটি পাঁচতলা ভবনে সোমবার অগ্নিকাণ্ডে একই পরিবারের এই পাঁচ বাংলাদেশির মৃত্যু হয়। সালমিয়া পাঁচগাতা এলাকার ভাড়া বাসার পঞ্চম তলায় ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।