cosmetics-ad

ধূমপানে আসক্ত যেসব জনপ্রিয় অভিনেত্রীরা

stars-smoking

চরিত্রের প্রয়োজনে অনেক সময় পর্দায় ধূমপান করতে দেখা যায় বলিউড অভিনেত্রীদের। শুধু পর্দায় নয়, বাস্তব জীবনেও ধূমপানে আসক্ত বেশ কয়েকজন বলিউড নায়িকা। এদের মধ্যে কেউ কেউ আবার চেন স্মোকার। অনেকে ছাড়ার চেষ্টা করে পারেননি। কেউ কেউ সিগারেট ছাড়ার কথা ভাবতেই পারেন না। এনিয়ে বাড়ির লোকের কথা শুনতে হয়েছে। কিন্তু, সিগারেটকে ‘বিদায়’ বলতে পারেননি।

sushmita-senসুস্মিতা সেন: ধূমপানে আসক্ত সুস্মিতা সেন। কু-অভ্যাসটি ত্যাগ করার জন্য পরিবার থেকে অনেকবার বলা হয়েছে। কিন্তু, ছাড়তে নারাজ অভিনেত্রী। সাফ জানিয়ে দিয়েছেন, ধূমপান তিনি ছাড়ছেন না।

raniরানি মুখার্জি: শোনা যায়, সিগারেট ছাড়া দিন শুরুই করতে পারেন না রানি। এ-নিয়ে বাবা-মা’র কম বকুনি খাননি। মেয়ে সিগারেট ছাড়ুক, চেয়েছিলেন তাঁরা। শোনেননি রানি। এখন তো এক সন্তানের মা। মেয়েকে নিয়ে ব্যস্ত। বিয়ের পর থেকে কাজ কমিয়ে দিয়েছেন। তবে, ছাড়েননি ধূমপান।

kongonaকঙ্গনা: একাধিক ছবিতে সিগারেট খেতে দেখা গেছে কঙ্গনা। বাস্তবেও তাই। শোনা যায়, কঙ্গনা একজন চেইন স্মোকার। সিগারেট ছাড়া চলতেই পারেন না।

kareena-kapoorকারিনা কাপুর: বিশ্বাস করুন আর নাই করুন। কারিনাও একজন ধূমপায়ী। নিয়মিত ধূমপান করেন।

deepikaদীপিকা পাড়ুকোন: নিশ্চয় অবাক হচ্ছেন দীপিকার ফ্যানরা। ধূমপানে অভ্যস্ত দীপিকা। শোনা যায়, এবারের মেট গালার ব্যাক স্টেজেও নাকি সিগারেট খেয়েছেন দীপিকা। এখন যদিও লাইমলাইটে আছেন। আর সেটা পদ্মাবতীর কারণে।

tanujaতনুজা: কাজল-তানিশার মা ও অজয় দেবগণের শাশুড়ি একসময় বলিউডে রাজত্ব করেছেন। অন্যতম মেধাবী ও প্রবীণ এই অভিনেত্রীকে মিডিয়ার বাইরে প্রকাশ্যেও ধূমপান করতে দেখা গিয়েছে।

amisha-patelআমিশা প্যাটেল: বলিউড সিনেমার অন্যতম মেধাবী অভিনেত্রী ছিলেন তিনি। কিন্তু সময়ের আবহে ও নতুন মুখের আড়ালে তিনি ঢাকা পড়েছে রুপালি পর্দা থেকে। ‘কাহো না প্যায়ার হ্যায়’ সিনেমার নায়িকা উচ্চ শিক্ষায় শিক্ষিত ও বড় ঘরের কন্যা। মানুষ হিসেবেও তিনি সবার কাছে সম্মানিত। কিন্তু তার একটিই বদঅভ্যাস, তা হলো- তিনি নিয়মিত সিগারেট খান। প্রকাশ্যে তো বটেই, মিডিয়ার কিছু অনুষ্ঠানেও তাকে সিগারেট খেতে দেখা গেছে।

sumona-chakravartiসুমনা চক্রবর্তী: কপিল শর্মার শোয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান সুমনা। কাজ করেছেন সালমান খানের ‘কিক’ সিনেমায়। কিন্তু বাস্তব জীবনে তিনি যে একজন নিয়মিত ধূমপায়ী, তা হয়তো অনেকে জেনেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমের কল্যাণে। সুমনার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, যাতে তাকে সাবলীলভাবে সিগারেট টানতে দেখা গিয়েছে।

karishma-tannaকারিশমা তান্না: টিভি ও সিনেমার অভিনেত্রী তিনি। ‘বিগ বস’ ও ‘নাচ বালিয়ে’ নামক দুই রিয়েলিটি শোয়ের মাধ্যমে লাইমলাইটে আসেন । ‘গ্র্যান্ড মাস্তি’ অভিনেত্রীকে সবাই বিগবসের ঘরে প্রথম সিগারেট টানতে দেখেন। তিনি সিগারেটে এতই আসক্ত যে, তাকে তার ব্যাগে পুরো একটি সিগারেটের প্যাকেট রাখতেও দেখা গিয়েছে।