Search
Close this search box.
Search
Close this search box.

বিয়ের আগেই বিচ্ছেদ!

prosun-azad‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০১২’ প্রতিযোগিতার প্রথম রানারআপ প্রসূন আজাদ ২০১৬ সালের ফেব্রুয়ারিতে গোপনে বিয়ে করেছিলেন। তার চেয়ে বড় খবর, বিয়ের খবর প্রকাশের আগেই প্রকাশ হলো তার ডিভোর্সের খবর। আগামী বছরের ফেব্রুয়ারিতে সেই বিয়ের ডিভোর্স কার্যকর হতে যাচ্ছে।

বিয়ের খবর প্রকাশের আগেই প্রসূনের ডিভোর্সের বিষয়টি প্রকাশ হলো। প্রসূন জানিয়েছেন, তার স্বামীর ইচ্ছায় এই বিচ্ছেদ ঘটতে যাচ্ছে। তিনি বলেন, সে যদি ডিভোর্স দিয়ে ভালো থাকে, সেখানে আমার কী বলার থাকে? তবে এখনো সিদ্ধান্ত বদলের কিছু সময় আছে। যদি সে সিদ্ধান্ত পাল্টায়, আমি হয়তো অনেক সুখী হব।

chardike-ad

আর ডিভোর্সের খবর তিনি জানতে পেরেছেন স্বামী মোহাইমিনের কাছ থেকেই। প্রসূন বলেন, আমি আমার পরিবার নিয়ে চিন্তিত। জানি না সংবাদটা মা-বাবা কীভাবে নিতে পারবেন। আমি চাই না এমন কিছু ঘটুক, যা আমার মা-বাবা-ভাইকে কষ্ট দেয়।

উল্লেখ্য, এক বছর অভিনয়ের বাইরে থেকে আবার অভিনয়ে ফিরছেন ময়মনসিংহের ফুলপুরের এই অভিনেত্রী। সোহেল খানের রচনা ও রহমতুল্লাহ তুহিনের পরিচালনায় ধারাবাহিক নাটকটির নাম ‘যখন কখনও’। এতে তাকে বিউটি চরিত্রে দেখা যাবে।

প্রসূন আজাদ আরো জানান, ২০১৬ সালের ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ার সিডনিতে তার বিয়ে হয়। বর অস্ট্রেলিয়াপ্রবাসী মোহাইমিন সান। সম্পর্কে তাঁরা কাজিন। অনেক দিন প্রেম করেছেন। আর বিয়েটা করেছেন পরিবারকে না জানিয়ে, কারো সম্মতি না নিয়ে। বিয়ের আগে এবং পরে অনেকটা সময় সিডনিতেই ছিলেন প্রসূন। ওই সময় এই বিয়ের খবর সংবাদমাধ্যমকে জানাননি তিনি।