Search
Close this search box.
Search
Close this search box.

ডিপজলের ওপেন হার্ট সার্জারি আজ, দোয়া চাইল পরিবার

dipjol
ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ওপেন হার্ট সার্জারি আজ সোমবার সিঙ্গাপুরের একটি হাসপাতালে সম্পন্ন হবে বলে জানিয়েছেন তার মেয়ে অলিজা মনোয়ার। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি এ তথ্য জানান।

রবিবার ডিপজলের মেয়ে অলিজা মনোয়ার ফেসবুকে লিখেন, আল্লাহর রহমত ও সিঙ্গাপুরের হাসপাতালের চিকিৎসকদের প্রচেষ্টায় এক মাস বিশ্রামের পর বাবার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। বর্তমানে ওপেন হার্ট সার্জারির জন্য বাবা প্রস্তুত। আগামীকাল (সোমবার) অপারেশন করার সিদ্ধান্ত নেয়া হয়েছে। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। যেন তার অপারেশন সফলভাবে সম্পন্ন হয়। এবং বাবা দ্রুত সুস্থ হয়ে উঠেন। সবাইকে ধন্যবাদ, মনোয়ার পরিবার।

chardike-ad

উল্লেখ্য, মনোয়ার হোসেন ডিপজল সিঙ্গাপুরে একটি হাসপাতালে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন। সেখানে গেলো ২৫ সেপ্টেম্বর তার এনজিওগ্রাম করা হয়।

চিকিৎসকরা জানান, তার হার্টে বেশ কয়েকটি ব্লক রয়েছে। হার্টে পানি জমে থাকায় বাইপাস সার্জারি বা রিং পরাতে আরো কিছুদিন সময় নেয়ার পরামর্শ দেয়া হয়।
এর আগে ২০ সেপ্টেম্বর রাতে ডিপজলকে সিঙ্গাপুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। এর আগের দিন বিকালে হৃদরোগে আক্রান্ত হন তিনি। তখন ঢাকার একটি বেসরকারি হাসপাতালের সিসিইউতে রাখা হয় তাকে।

এদিকে ডিপজল অভিনীত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি ১৩ অক্টোবর মুক্তি পেয়েছে। ছবিতে তার বিপরীতে জুটি হয়েছেন মৌসুমী। ডিপজল ১৯৮৯ সালে ‘টাকার পাহাড়’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। ছবিটি পরিচালনা করেন মনতাজুর রহমান আকবর। ছবিটি মুক্তি পায় ১৯৯৩ সালে।

ওই ছবিতে নায়ক হিসেবে অভিনয় করেছিলেন ডিপজল। পরবর্তীতে খলনায়ক হিসেবে বেশ পরিচিতি পান তিনি। এ অভিনেতা ‘চাচ্চু’ ছবির মাধ্যমে ফের ইতিবাচক চরিত্রে অভিনয় শুরু করেন।