sentbe-top

কাতারে বাংলাদেশি মালিকানাধীন রেস্টুরেন্টের উদ্বোধন

qatar-sandwip-restanurantকাতার প্রবাসীদের সুলভ মূল্যে দেশীয় খাবারের স্বাদ দিতে বাংলাদেশি মালিকানাধীন ‘সন্দ্বীপ রেস্টুরেন্ট’ উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সময় শুক্রবার কাতারের আল শামাল সিটিতে এ রেস্টুরেন্টের উদ্বোধন করা হয়।

ফিতা কেটে উদ্বোধন করেন কাতার নাগরিক স্পন্সর তালাল আলী হোসাইন ইউসুফ আল দারউইশ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের দুই স্বত্বাধিকারী, প্রবাসী সাংবাদিক আনোয়ার হোসেন মামুন, ওমর ফারুক।

আরও উপস্থিত ছিলেন তারেক বাবুল, বিল্লাল খান, নুরুল কবির চৌধুরী, মো. রফিকসহ বাংলাদেশ কমিউনিটি ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক, ব্যবসায়ী সংগঠন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকরা।

qatar-sandwip-restanurant

রেস্টুরেন্টের স্বত্বাধিকারী ওমর ফারুক বলেন, সাফল্য অর্জন করতে হলে স্বপ্ন দেখতে হয়, আর স্বপ্নকে বাস্তবে রূপ দিতে হলে নিরলস পরিশ্রম করতে হয়, কাজকেই প্রাধান্য দিতে হবে, মনে রাখতে হবে আমরা এখানে অর্থ উপার্জন করতে এসেছি। প্রবাসীদের এই ব্যবসায়ী সাফল্য অর্জন বাংলাদেশের মিডিয়াতে ভালো করে তুলে ধরার আহ্বান জানানো হয়।

উদ্বোধন শেষে দেশ, জাতি ও মুসলিম উম্মাহের সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়, মোনাজাত শেষে রেস্টুরেন্টের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশিদের মাঝে বিনামূল্যে খাবার বিতরণ করা হয়।

sentbe-top