Search
Close this search box.
Search
Close this search box.

সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

soudi-accidentসৌদি আরবের মক্কায় সড়ক দুর্ঘটনায় ইতালি প্রবাসী একই পরিবারের তিন বাংলাদেশি নিহত হয়েছে। আহত হয়েছে আরও দু’জন। এদের মধ্য একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। শুক্রবার স্থানীয় সময় সকাল সাড়ে আটটায় পবিত্র মক্কা থেকে মদিনা যাওয়ার পথে তাদের বহনকারী গাড়িটি দুর্ঘটনায় পড়লে হতাহতের এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- তানিয়া হোসেন (৩০), ইউসা হোসেন এবং আযান হোসেন। এদের মধ্যে ইউসার বয়স আট এবং আজানের বয়স তিন। তারা ওমরা করতে ইতালি থেকে গত শনিবার সৌদি আরব এসেছিলেন বলে জেদ্দা কনস্যুলেটের লেবার কাউন্সিলর আমিনুল ইসলাম জানিয়েছেন।

chardike-ad

এছাড়া আহত হয়েছেন কামরুল ইসলাম নিলয় এবং জুয়েল নামে দু’জন। নিহতদের মরদেহ মক্কার আল হেরা ও আল নূর হাসপাতালে হিমাগারে রাখা হয়েছে। আহতদের কিং আবদুল আজিজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আহতদের মধ্যে কামরুল ইসলামের অবস্থা আশঙ্কাজনক। হাতাহতের শিকার সবাই ব্রাহ্মণবাড়ীয়ার সদর পৌর এলাকার মুন্সেফ পাড়ার বাসিন্দা।

জানা গেছে, ওমরা পালন শেষে পরিবারের সদস্যদের নিয়ে মদিনা যাচ্ছিলেন নিলয়। পথে তাদের প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে পাশের খাদে পড়ে হতাহতের ঘটনা ঘটে। জুয়েল নামে নিলয়ের এক স্বজন ওই গাড়ি চালাচ্ছিলেন। তিনিও আহত হয়েছেন।