Search
Close this search box.
Search
Close this search box.

সৌদিতে দুর্ঘটনায় নিহতের পরিবারে শোকের মাতম

soudi-accidentসৌদি আরবের মক্কায় পবিত্র ওমরা হজ্জ পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় ইতালি প্রবাসী গৃহবধূ তানিয়াসহ তার দুই সন্তানের মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া শহরের মনুন্সেফ পাড়ায় তাদের বাড়িতে চলছে শোকের মাতম। বৃহস্পতিবারের এ দুর্ঘটনায় ওই পরিবরারের কর্তা কামরুল ইসলাম ওরফে নিলয়ও গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হলেন- নিলয়ের স্ত্রী তানিয়া হোসেন (৩০) এবং তাদের ছেলে ইউসা হোসাইন (৮) ও আযান হোসেন (৩)। তারা ওমরা করতে ইতালি থেকে গত শনিবার সৌদি আরব এসেছিলেন বলে জেদ্দা কনস্যুলেটের লেবার কাউন্সিলর আমিনুল ইসলাম জানিয়েছেন।

chardike-ad

নিহত তানিয়ার বড় ভাই মাহাবুবুর রহমান খোকন জানান, ১০ বছর আগে জেলার আশুগঞ্জ উপজেলার তারুড়া গ্রামের ইলিয়াস মাস্টারের ছেলে কামরুল ইসলাম নিলয়ের সঙ্গে তানিয়ার বিয়ে হয়। বিয়ের কিছুদিন পরে নিলয় তানিয়াকে ইতালিতে নিয়ে যান। থাকতেন ইতালির ভেনিস শহরে। সেখানে তাদের দুই ছেলে আযান হোসেন (৭) ও ইউশা হোসেনের জন্ম হয়।

২৩ ডিসেম্বর তানিয়া তার স্বামী ও দুই সন্তানসহ ওমরা হজ পালন করার জন্যে ইতালি থেকে সৌদি আরবে যান। ওমরা পালন শেষে বৃহস্পতিবার রাতে মদিনায় যাওয়ার পথে তাদের বহন করা প্রাইভেটকারটি দুর্ঘটনার কবলে পরে। এতে ঘটনাস্থলেই তানিয়া ও তার দুই ছেলে প্রাণ হারায়।

নিহত তানিয়ার ভাই মাহাবুবুর রহমানের দাবি তানিয়াসহ তার পরিবারের ইচ্ছা সৌদি আরবের মক্কা বা মদিনাতেই যেন তাদের দাফন করা হয়। নিহতদের মরদেহ মক্কার আল-হেরা ও আল-নূর হাসপাতালের হিমাগারে রাখা হয়েছে বলে জানা গেছে।