Search
Close this search box.
Search
Close this search box.

কাতারে চাকরি ও কাজের খবর

Qatarবিপণন/বিক্রয় নির্বাহী/ মার্চেন্ডাইজার/অন্যান্য
কাতারে এফএমসিজি কোম্পানিতে জরুরি ভিত্তিতে ১. সুপারভাইজার/সেলসম্যান (ক্যাশ সেলস ভ্যান), ২. বিপণন ও বিক্রয় নির্বাহী, ৩. মার্চেন্ডাইজার এবং ৪. গাড়ি চালক নিয়োগ করা হবে। নির্বাচিত প্রার্থীদের জন্য আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুযোগ-সুবিধা। বর্তমান স্পনসরের কাছ থেকে এনওসি আনতে হবে। সকল প্রার্থীর কাতরের বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। জীবনবৃত্তান্ত ইমেইল করুন: expqatar5@cloud24 mail.com অথবা ফোন করুন: ৭০২৩৩৮৫৬, ৭০০১৫৬৫৮। সূত্র: গালফ টাইমস।

টেকনিশিয়ান/হিসাবরক্ষক/ব্যবস্থাপক/অন্যান্য
জরুরি ভিত্তিতে ১. হেভি ডিউটি স্ক্যানার টেকনিশিয়ান (কোডাক/ফুজিৎসু স্ক্যানার), কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা, ২. হিসাবরক্ষক, দোহায় ৫ বছরের অভিজ্ঞতা, ৩. আইটি ব্যবস্থাপক, দোহায় ৫ বছরের অভিজ্ঞতা, ৪. নেটওয়ার্ক অ্যাডমিনিস্ট্রেটর/আইটি, কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা এবং ৫. সুপারভাইজার, কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা, পদে লোক নিয়োগ করা হবে। হস্তান্তরযোগ্য ভিসা/এনওসিধারী প্রার্থীরাই কেবল আবেদন করতে পারবেন। আগ্রহীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: careers@mbf-solutions.com.qa সূত্র: গালফ টাইমস।

chardike-ad

ড্রাইভার/অপারেটর
জরুরি ভিত্তিতে রেডকো ইন্টারন্যাশনাল কোম্পানিতে ভারী যানবাহন চালক (৬০টি পদ), এক্সকাভেটর অপারেটর (১০টি পদ), ডোজার অপারেটর (১০টি পদ), গ্রাডার অপারেটর (১২টি পদ), রোলার অপারেটর (১০টি পদ), লোডার অপারেটর (১০টি পদ) ও ক্রাশার অপারেটর (১০টি পদ) নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের কাতারের বৈধ লাইসেন্স থাকতে হবে। কাতারের ড্রাইভিং লাইসেন্সসহ জীবন বৃত্তান্ত ইমেইল করুন: local@redcointl.com অথবা ফোন করুন: 66635645. সূত্র: গালফ টাইমস।

কাস্টমার সার্ভিস/রিসেপশনিস্ট/অন্যান্য
নামীদামি একটি গ্রুপ অব কোম্পানিতে জরুরি ভিত্তিতে কাস্টমার সার্ভিস, ফ্রন্ট অফিস অ্যাডমিন ও রিসেপশনিস্ট পদে লোক নিয়োগ করা হবে। আগ্রহী নারী/পুরুষ প্রার্থীদের কাতারের হস্তান্তরযোগ্য ভিসা/এনওসি থাকলেও চলবে, না থাকলেও চলবে। তবে মধ্যপ্রাচ্যে কমপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আরবিতে কথা বলার জ্ঞান থাকতে হবে। আগ্রহীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: generalsports@gmail.com সূত্র: গালফ টাইমস।

ইঞ্জিনিয়ার/সুপারভাইজার/অন্যান্য
নামকরা একটি কোম্পানিতে ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার (এমএমইউপি গ্রেড এ এবং বি), মেকানিক্যাল ইঞ্জিনিয়ার (এমএমইউপি গ্রেড এ এবং বি), ইলেকট্রিক্যাল সুপারভাইজার (কাহরামা তালিকাভুক্ত), পাইপিং সুপারভাইজার ও ডাক্টিং সুপারভাইজার নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা কাঙ্ক্ষিত সম্ভাব্য বেতন, যোগদানের তারিখ ও পদের নাম উল্লেখ করে জীবনবৃত্তান্ত ইমেইল করুন: hehiring70@gmail.com সূত্র: গালফ টাইমস।

মেডিকেল রিপ্রেজেনটেটিভ
দোহায় যুক্তরাষ্ট্রভিত্তিক একটি ওষুধ কোম্পানিতে স্মার্ট ও উদ্যোগী মেডিকেল রিপ্রেজেনটেটিভ নিয়োগ করা হবে। দুই বছরের অভিজ্ঞতা, কাতারের বৈধ ড্রাইভিং লাইসেন্স এবং নিজের গাড়ি থাকতে হবে। কারখানার মান ও নিয়ম অনুযায়ী বেতন-ভাতা দেওয়া হবে। ওপরের শর্তাবলি পূরণ করে আগ্রহীরা জীবন বৃত্তান্ত ইমেইল করুন: leosonsQatarMR@outlook.com
সূত্র: গালফ টাইমস।

বিক্রয় নির্বাহী/ইঞ্জিনিয়ার/টেকনিশিয়ান/অন্যান্য
জরুরি ভিত্তিতে ১. বিক্রয় নির্বাহী (নারী/পুরুষ), ২. ইউপিডিএ সার্টিফায়েড ইঞ্জিনিয়ার (ইলেকট্রিক্যাল/মেকানিক্যাল), ৩. ফায়ার পাম্প টেকনিশিয়ান, ৪. কিচেন হুড সাপ্রেশন টেকনিশিয়ান, ৫. ফায়ার অ্যালার্ম টেকনিশিয়ান পদে লোক নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: bilpari1083 @gmail.com সূত্র: গালফ টাইমস।

সাইট ফোরম্যান
একটি গ্লাস কোম্পানিতে সাইট ফোরম্যান নিয়োগ করা হবে। প্রার্থীর কাতারের ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। নির্দিষ্ট সময়ের মধ্যে সব কাজ সম্পন্ন করার নিশ্চয়তা দিতে হবে। কাজ শেষে সুপারভাইজারের কাছে প্রতিবেদন জমা দিতে হবে। গুরুত্বপূর্ণ যোগ্যতা: ১. গ্লাস কারখানায় কাজ করার ৫ বছরের অভিজ্ঞতা এবং ২. গুণগত মানসম্পন্নভাবে গ্লাস লাগানোর পূর্ণ জ্ঞান থাকতে হবে।
যোগাযোগ: ৫৫৭৫৫৮২৯। সূত্র: গালফ টাইমস।

অটোক্যাড অপারেটর
এ গ্রেডের একটি ঠিকাদারি কোম্পানিতে অটোক্যাড অপারেটর (মেকানিক্যাল) নিয়োগ করা হবে। প্রয়োজনীয় যোগ্যতা: অটোক্যাড ডিপ্লোমা কিংবা সার্টিফিকেট/মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিংয়ে বিএসসি ডিগ্রি (অগ্রাধিকার দেওয়া হবে)। ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। ইংরেজি ভাষা ও কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে। আগ্রহীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: q.recruit 2014@gmail.com সূত্র: গালফ টাইমস।

বিক্রয় নির্বাহী
একটি মোটরগাড়ি সেবা কোম্পানিতে বাড়ি বাড়ি গিয়ে বিক্রি করার জন্য বিক্রয় নির্বাহী (একাধিক পদ) নিয়োগ করা হবে। বেতন ২০০০ কাতারি রিয়াল। সঙ্গে ১৫০০ কাতারি রিয়াল পর্যন্ত বিক্রয় কমিশন আছে। ইংরেজিতে যোগাযোগের ভালো দক্ষতা থাকতে হবে। আগ্রহীরা জীবন বৃত্তান্ত ইমেইল করুন: salesdoha112@gmail.com সূত্র: গালফ টাইমস।

টেইলার
কার্টেন টেইলার (কাটিং মাস্টার ও ডিজাইন মার্কার) নিয়োগ করা হবে। ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞ হতে হবে। কোম্পানির থাকা, খাওয়া ও পরিবহনের ব্যবস্থাসহ বেতন ১২০০-১৮০০ কাতারি রিয়াল। এনওসিসহ হস্তান্তরযোগ্য ভিসা থাকতে হবে। আগ্রহীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: career.eurosystems@gmail.com এবং জীবনবৃত্তান্ত ফ্যাক্স করুন: ৪৪৬৯৬৬৯২।
সূত্র: গালফ টাইমস।

ডেটা এন্ট্রি অফিসার/অন্যান্য
অফশোর সহায়তার জন্য কিউএইচএসই/ডেটা এন্ট্রি অপারেটর আবশ্যক। প্রার্থীদের তিন বছরের অফশোর অভিজ্ঞতা, স্বীকৃত কোনো প্রতিষ্ঠান থেকে নিরাপদ ও স্বাস্থ্য বিষয়ক সার্টিফিকেট থাকতে হবে। প্রতিবেদন তৈরি ও মাইক্রোসফট অফিস টুল (বিশেষ করে এক্সেল) ব্যবহারে গড়পড়তা মানের হতে হবে। দায়িত্ব: কিউএইচএসই রিপোর্টিং, সাইট নিরীক্ষা, কল্যাণ, নিরাপদ সংস্কৃতি তৈরিতে সহযোগিতা এবং রিপোর্টিং ও পেপার ওয়ার্কের মাধ্যমে অফশোর সুপারভাইজারকে সহায়তা করা। আগ্রহীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: Qatar.oil.gad.hr@gmail.com
সূত্র: গালফ টাইমস।

টেকনিশিয়ান
নজরদারি ক্যামেরা বসাতে একটি ইলেকট্রনিক সিকিউরিটি সিস্টেমস প্রতিষ্ঠানে টেকনিশিয়ান (সেলস অফিসার ও হিসাবরক্ষক) আবশ্যক। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: fratelliqa@gmail.com, ফোন: ৪৪৮১৪৪৮৬-৫০৫৪৫৯৫৮। সূত্র: গালফ টাইমস।

হিসাবরক্ষক/ডিজাইনার/বিক্রয় নির্বাহী/অন্যান্য
একটি স্বনামধন্য নির্মাণ ও মেনটেন্যান্স কোম্পানিতে ১. বাণিজ্য উন্নয়ন নির্বাহী, ২. হিসাবরক্ষক, ৩. ডিজাইনার (ইন্টেরিয়র/ফ্লোরিং), ৪. বিক্রয় নির্বাহী, ৫. প্রকল্প সমন্বয়ক, ৬. সুপারভাইজার, ৭. মার্বেল পলিশার ও ৮. টাইল ফিকশ্চার পদে লোক নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা এবং কাতারে কমপক্ষে দুই বছর কাজ করার অভিজ্ঞতা থাকতে হবে। ১/৪/৫/৬ পদের জন্য কাতারের বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: apply@al-qusoor.com
সূত্র: গালফ টাইমস।

ইঞ্জিনিয়ার/হিসাবরক্ষক
একটি ইন্টারন্যাশনাল কনসালটেন্সিতে জরুরি ভিত্তিতে ১. সিনিয়র রোড ডিজাইন ইঞ্জিনিয়ার (ইউপিডিএ গ্রেড এ), রোডের ডিজাইন ও বিস্তারিত বর্ণনা এবং বিভিন্ন প্রকল্প গ্রেডিংয়ে ১০ বছরের বেশি অভিজ্ঞ, ২. সিনিয়র স্ট্রাকচারাল ইঞ্জিনিয়ার (ইউপিডিএ গ্রেড এ), স্ট্রাকচারাল ডিজাইন ও বিষদ বর্ণনায় ১০ বছরের বেশি অভিজ্ঞ, ৩. স্ট্রাকচারাল ড্রাফ্টসম্যান (কংক্রিট/স্টিল), কংক্রিট/স্টিল বিল্ডিংয়ের স্ট্রাকচারাল বর্ণনায় ৭ বছরের বেশি অভিজ্ঞ এবং ৪. হিসাবরক্ষক, কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞ লোক নিয়োগ করা হবে। নিয়োগের সঙ্গে সঙ্গে যোগদান করতে হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: designjobs2018@gmail.com
সূত্র: গালফ টাইমস।

ইঞ্জিনিয়ার/প্রকিউরমেন্ট অফিসার
শীর্ষ স্থানীয় একটি কোম্পানিতে ১. কন্টাক্ট ম্যানেজার (সিভিল ইঞ্জিনিয়ার), ২. সিনিয়র মূল্য নিয়ন্ত্রণ ইঞ্জিনিয়ার/ব্যবস্থাপক (সিভিল ইঞ্জিনিয়ার), ৩. কোয়ালিটি সার্ভেয়ার/এস্টিমেটর (সিভিল ইঞ্জিনিয়ার), ৪. প্লানিং ইঞ্জিনিয়ার (সিভিল ইঞ্জিনিয়ার), ৫. কিউএ/কিউসি ইঞ্জিনিয়ার (সিভিল ইঞ্জিনিয়ার) এবং ৬. প্রোকিউরমেন্ট অফিসার পদে লোক নিয়োগ করা হবে। সংশ্লিষ্ট কাজে কমপক্ষে ৩ থেকে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আগ্রহী প্রার্থীরা জীবনবৃত্তান্ত ইমেইল করুন: hrtalent52014@gmail.com
সূত্র: গালফ টাইমস।