sentbe-top

ছেলে সন্তানের আশায় মেয়ে সন্তানকে হত্যা করলেন বাবা

nobab-aliছেলে সন্তানের আশায় মেয়ে সন্তান রিজওয়ানাকে (৪) গলা কেটে হত্যা করেছে তার বাবা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের যোধপুরে। অভিযুক্ত নবাব আলী কুরেশিকে গ্রেফতার করেছে পুলিশ।

নবাবের স্ত্রী বলেন, ‘পরিবারের সবাই একসঙ্গে ঘুমাচ্ছিলাম। রাত আড়াইটার দিকে হঠাৎ আমার ঘুম ভেঙে যায়। ঘুম থেকে উঠে রিজওয়ানাকে দেখতে পাচ্ছিলাম না। মেয়েকে খুঁজতে গিয়ে দেখি সিঁড়ির সামনে গলা কাটা অবস্থায় মেয়েটা পড়ে আছে। রক্তে ভেসে যাচ্ছিল চারপাশ।’

রাত ৩টার দিকে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে পিপার সিটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠায়। ঘটনার পর ওই বাড়িতে তল্লাশি চালায় পুলিশ। পরিবারের সদস্যদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে নবাব আলী মেয়েকে খুনের কথা স্বীকার করেছে।

নবাব জানায়, তার ওপর অশুভ শক্তির ছায়া পড়েছিল। সেখান থেকে নিস্তার পেতে সব থেকে প্রিয় জিনিসের মোহ ত্যাগ করতে বলা হয়। তাই রমজান মাসে নিজের মেয়ে রিজওয়ানার গলা কেটে খুন করে সে।

পুলিশ সুপার রাজন দুষন্ত জানান, ‘প্রাথমিক তদন্তে মনে হচ্ছে ধর্মীয় কুসংস্কারের ফলে এই ঘটনা ঘটিয়েছে অভিযুক্ত। পুত্র সন্তান পাওয়ার আশায় কন্যা সন্তানকে খুন করেছে সে। মেয়েকে খুন করার পর সে নিজের রক্ত মাখা জামা ধুয়ে ফের ছাদে গিয়ে ঘুমিয়ে পড়ে’।

sentbe-top