sentbe-top

দ্বিতীয় ম্যাচেও দক্ষিণ কোরিয়ার কাছে হার বাংলাদেশের

bangladesh-hockeyদক্ষিণ কোরিয়ায় দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও স্বাগতিকদের কাছে হেরেছে জাতীয় হকি দল। শুক্রবার দেশটির জিনচিয়নের অলিম্পিক ভিলেজ মাঠে অনুষ্ঠিত ম্যাচে দক্ষিণ কোরিয়া ৫-২ গোলে হারিয়েছে বাংলাদেশকে। বৃহস্পতিবার একই মাঠে প্রথম ম্যাচে বাংলাদেশ হেরেছিল ৩-২ গোলে।

জিমি-চয়নরা প্রথম কোয়ার্টারে কোরিয়াকে আটকিয়ে রাখলেও দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে গোল খেয়ে পিছিয়ে পড়েন। ৭ মিনিটের মধ্যে ৩ গোল দিয়ে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বিশ্ব হকির অন্যতম পরাশক্তি দক্ষিণ কোরিয়া। কোরিয়া প্রথম ৩ গোলের দুটিই করে পেনাল্টি কর্নার থেকে, একটি ফিল্ড গোল।

তৃতীয় কোয়ার্টারে বাংলাদেশের মিলন হোসেন গোল করে ব্যবধান ১-৩ করেন। কিন্তু শেষ কোয়ার্টারের দ্বিতীয় মিনিটে গোল করে আবার ব্যবধান বাড়িয়ে নেয় দক্ষিণ কোরিয়া। এরপর রাসেল মাহমুদ জিমির গোলে ব্যবধান কমে ৪-২ হয়।

খেলা শেষ হওয়ার কয়েক সেকেন্ড আগে কোরিয়া পঞ্চম গোল করে ব্যবধান ৫-২ করে। দক্ষিণ কোরিয়া থেকে বাংলাদেশ দলের ম্যানেজার মোহাম্মদ ইউসুফ জানান, বাংলাদেশ বেশ কয়েকটা সহজ সুযোগ নষ্ট করেছে। ৯ জুলাই একই মাঠে তৃতীয় প্রস্তুতি ম্যাচ খেলবে বাংলাদেশ।

আগামী মাসে ইন্দোনেশিয়ায় অনুষ্ঠিতব্য এশিয়ান গেমস সামনে রেখে প্রস্তুতির অংশ হিসেবে জিমিরা এখন দক্ষিণ কোরিয়া সফরে রয়েছেন। দক্ষিণ কোরিয়ার জাতীয় দলটিও এশিয়ান গেমসের প্রস্তুতি হিসেবে বাংলাদেশের সঙ্গে ম্যাচ খেলছে। এ সফরে বাংলাদেশের ৫ টি ম্যাচ খেলার কথা। এর আগে হকি দল ভারত সফর করে ৬ ম্যাচ খেলে ৬টিতেই হেরেছে।

সূত্র- জাগো নিউজ

sentbe-top