Search
Close this search box.
Search
Close this search box.

দুবাই বিমানবন্দরের পাশে আগুন

dubai-airportসংযুক্ত আরব আমিরাতের দুবাই শহরের আবু বকর আল সিদ্দিকি মেট্রো স্টেশনের পাশের একটি কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। কারখানার সামনে রাখা তিনটি গাড়ি থেকে আগুনের সূত্রপাত। পরে তা কারখানার ভেতর ছড়িয়ে পড়েছে।

chardike-ad

দুবাই সিভিল ডিফেন্স অপারেশন্স রুম স্থানীয় সময় আনুমানিক দুপুর সাড়ে বারোটার সময় অগ্নিকাণ্ডের ঘটনা সম্পর্কে তথ্য পায়। খবর পাওয়ার পর বাহিনীর বন্দর সাঈদ স্টেশনের কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছেন। উদ্ধার কাজ চলছে।

আমিরাতভিত্তিক সংবাদমাধ্যম খালিজ টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, কারখানার আগুন নিয়ন্ত্রণে আল হামারিয়া এবং আল রশিদিয়া ফায়ার স্টেশনের দমকল কর্মীরা উদ্ধারকারী দলের সঙ্গে যোগ দিয়েছেন।

দুবাই সিভিল ডিফেন্স অপারেশন্সের মুখপাত্র মাহমুদ হামাদ জানিয়েছেন, আগুন নেভানোর চেষ্টা করে যাচ্ছেন সিভিল ডিফেন্স ও দমকলকর্মীরা। তবে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

দুবাই পুলিশের অফিসিয়াল টুইটার পেজে অ্যকাউন্টে জানানো হয়েছে, অগ্নিকাণ্ডের ঘটনায় শহরের সালাহ আলাদিন সড়কসহ আল খুবাসি অঞ্চল অভিমুখে যাওয়া সব সড়ক বন্ধ করে দেয়া হয়েছে। আগুন নিয়ন্ত্রণের কাজ করছে দমকল বাহিনী।