ইসো’র উদ্যোগে দক্ষিণ কোরিয়া প্রবাসীদের ঈদ পুনর্মিলনী

korea-newsইপিএস স্পাের্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন, ইসো এর উদ্যোগে দক্ষিণ কোরিয়ার হোয়াসংসি নামিয়াং 보훈회관 কনফারেন্স হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত প্রবাসীদের অংশগ্রহণের পাশাপাশি, ব্যবসায়িক, কোরিয়ান নাগরিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, উপস্থিত থাকবে বলে জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ। প্রবাসের মাটিতে পরিবার-পরিজন ছেড়ে এসে ঈদ পুনর্মিলনী একমাএ ঈদের আনন্দ বলে মনে করে আয়োজকরা।

অনুষ্ঠানটি বেলা ২ টা থেকে শুরু হয়ে চলবে ৫ টা পর্যন্ত। ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে নিতে ভিসা সেমিনার ও উদ্যোক্তা সেমিনার এবং ম্যাগাজিন অনুষ্ঠানের আয়োজন রেখেছে সংগঠনটি।

korea-newsএমন একটি মিলনমেলার আয়োজনে প্রবাসীদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করবে বলে মনে করেন আয়োজকরা। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় আছে ইসো’র অফিসিয়াল স্পন্সর- হানপাস রেমিটেন্স, আরও স্পনসর করেছেন- বিজিএল শিপিং এন্ড এয়ার কার্গো ট্রান্সপোর্ট ও এশিয়া মার্ট।

অনুষ্ঠানের শেষে খাবারের আয়োজন করেছে ইসো’এর আয়োজক কমিটি। সংগঠনটির আয়োজকবৃন্দ দক্ষিণ কোরিয়ার সকল প্রবাসীকে ৯ জুন রবিবার অনুষ্ঠিতব্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সকলকে আমন্ত্রণ জানিয়েছেন।