cosmetics-ad

ইসো’র উদ্যোগে দক্ষিণ কোরিয়া প্রবাসীদের ঈদ পুনর্মিলনী

korea-news

ইপিএস স্পাের্টস এন্ড ওয়েলফেয়ার অর্গানাইজেশন, ইসো এর উদ্যোগে দক্ষিণ কোরিয়ার হোয়াসংসি নামিয়াং 보훈회관 কনফারেন্স হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান। দক্ষিণ কোরিয়ায় অবস্থানরত প্রবাসীদের অংশগ্রহণের পাশাপাশি, ব্যবসায়িক, কোরিয়ান নাগরিক ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ, উপস্থিত থাকবে বলে জানিয়েছে সংগঠনটির নেতৃবৃন্দ। প্রবাসের মাটিতে পরিবার-পরিজন ছেড়ে এসে ঈদ পুনর্মিলনী একমাএ ঈদের আনন্দ বলে মনে করে আয়োজকরা।

অনুষ্ঠানটি বেলা ২ টা থেকে শুরু হয়ে চলবে ৫ টা পর্যন্ত। ঈদের শুভেচ্ছা বিনিময়ের পাশাপাশি দেশ ও নিজেদের উন্নয়নে এগিয়ে নিতে ভিসা সেমিনার ও উদ্যোক্তা সেমিনার এবং ম্যাগাজিন অনুষ্ঠানের আয়োজন রেখেছে সংগঠনটি।

korea-newsএমন একটি মিলনমেলার আয়োজনে প্রবাসীদের ভ্রাতৃত্ববোধ বৃদ্ধি করবে বলে মনে করেন আয়োজকরা। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় আছে ইসো’র অফিসিয়াল স্পন্সর- হানপাস রেমিটেন্স, আরও স্পনসর করেছেন- বিজিএল শিপিং এন্ড এয়ার কার্গো ট্রান্সপোর্ট ও এশিয়া মার্ট।

অনুষ্ঠানের শেষে খাবারের আয়োজন করেছে ইসো’এর আয়োজক কমিটি। সংগঠনটির আয়োজকবৃন্দ দক্ষিণ কোরিয়ার সকল প্রবাসীকে ৯ জুন রবিবার অনুষ্ঠিতব্য ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অংশগ্রহণ করার জন্য সকলকে আমন্ত্রণ জানিয়েছেন।