Search
Close this search box.
Search
Close this search box.

দেশে ফিরে নিখোঁজ আমেরিকা প্রবাসী শাহাদাত

shahadatলক্ষ্মীপুরে শাহাদাত হোসেন (২৮) নামে এক আমেরিকা প্রবাসীকে খুঁজে পাওয়া যাচ্ছে না। শনিবার বিকেল পর্যন্ত দুই দিনেও কোথাও তার সন্ধান মেলেনি। এ ঘটনায় লক্ষ্মীপুর সদর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন শাহাদাতের বড় ভাই ইমাম হোসেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলার দালাল বাজার ইউনিয়নের মহাদেবপুর গ্রামের আবুল কালাম পাটোয়ারীর ছেলে শাহাদাত। তিনি আমেরিকার নিউইয়র্কের একটি সুপার শপে কাজ করতেন। ২১ জুলাই ছুটিতে লক্ষ্মীপুর আসেন তিনি।

তার পরিবার জানায়, বৃহস্পতিবার (৮ আগস্ট) সকালে শাহাদাত লক্ষ্মীপুর বাজারে যাওয়ার জন্য ঘর থেকে বের হয়। দুপুর ১টার দিকে মোবাইলে তার সঙ্গে বড় ভাই ইমামের কথা হয়। তখন শাহাদাত দালাল বাজার ছিলেন। এরপর থেকে তার মোবাইল বন্ধ হয়ে যায়। সম্ভাব্য ও আত্মীয়-স্বজনদের বাড়িতে খুঁজেও তাকে পাওয়া যায়নি। এতে পরিবারের লোকজন দুশ্চিন্তায় রয়েছেন। সুস্থ অবস্থায় তাকে ফিরে পেতে প্রশাসনের হস্তক্ষেপ চেয়েছেন তারা।

শাহাদাতের বড় ভাই ইমাম হোসেন বলেন, দুইদিন ধরে আমার ভাইকে খুঁজে পাওয়া যাচ্ছে না। বাড়ি থেকে বের হওয়ার সময় তার পরনে টি-শার্ট ও জিন্স প্যান্ট ছিল। তার গায়ের রং ফর্সা।

এ বিষয়ে লক্ষ্মীপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, শাহাদাতের নিখোঁজের ঘটনায় থানায় জিডি করা হয়েছে। তাকে এখনো খুঁজে পাওয়া যায়নি। এ নিয়ে তদন্ত চলছে। আমাদের চেষ্টা অব্যাহত আছে।