Search
Close this search box.
Search
Close this search box.

মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় ২ বাংলাদেশি নিহত

muzabbik-bangladeshiপূর্ব আফ্রিকার দেশ মোজাম্বিকে সড়ক দুর্ঘটনায় মো. শরিফুল ইসলাম (২৯) ও মো. আনছারুল হক নিজামী (৩৮) নামে ২ বাংলাদেশি প্রবাসী নিহত হয়েছেন। রবিবার (৩ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে মোজাম্বিকের মকুবা শহর থেকে ২৫ কিলোমিটার দূরে রোজেলা নামক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মো. শরিফুল ইসলাম কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার পনকরা গ্রামের সুফি শফিকুর রহমানের পুত্র ও আনছার চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুকুরিয়া ইউনিয়নের রোজিয়া পাড়ার মাওলানা নেজামির পুত্র।

chardike-ad

জানা যায়, মোজাম্বিকের মকুবা শহরে রবিবার ছুটির দিন হিসেবে দোকান বন্ধ থাকে। মকুবা সিটির অদূরে গ্রামের মধ্যে আনছারের একটি দোকান আছে। সে কাজের লোক দিয়ে ঐ দোকান চালায়। ছুটির দিন হিসেবে তার ২ বন্ধু রবিবার বিকাল ২টার দিকে গ্রামের দোকান পরিদর্শনে যায়। গ্রামর দোকান থেকে ফেরার সময় প্রায় সন্ধ্যা ৬টার দিকে তাদের মোটরসাইকেলের সঙ্গে অন্য একটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে তারা দুই জন মারা যায়।

সোমবার (৪নভেম্বর) বিকাল ৪.৩০ মিনিটের দিকে নিহত আনছারের ছোট বোনের স্বামী নুরুল ইসলাম জানাযা নামাজ পড়ান। এরপর নিহতদের মোজাম্বিকে কবর দেয়া হয়।