cosmetics-ad

লেবাননে বাংলাদেশি যুবকের অকাল মৃত্যু

lebanon-billal

লেবাননের আধুনিস এলাকায় স্ট্রোক করে করুণ মৃত্যু হয়েছে মো. বিলাল হোসেন চৌধুরী (২৮) নামে এক প্রবাসী বাংলাদেশির। বৃহস্পতিবার (৫ ফেব্রুয়ারি) সকাল ১০টায় নিজ বাসার সিঁড়িতে স্ট্রোক করে মারা যান তিনি। বর্তমানে তার মরদেহ দেশটির জুনির নটরডেম ডিউ লিবান হাসপাতালের মর্গে আছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ৯টার সময় বিলাল হোসেনর নাস্তা আনতে বিল্ডিংয়ের ৬তলা থেকে সিঁড়ি বেয়ে ৪ তলায় নামার পরেই স্ট্রোকে আক্রান্ত হন। এই অবস্থায় তিনি প্রায় আধাঘণ্টা অচেতন অবস্থায় সিঁড়ির মেঝেতে পড়ে ছিলেন। এ সময় আশপাশে কেউ ছিলেন না।

পরে সহকর্মীরা জানতে পেরে অ্যাম্বুলেন্স এনে তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

৬ বছর আগে জীবিকার তাগিদে বিলাল হোসেন চৌধুরী লেবানন আসে। সে আধুনিস এলাকায় একটি গেঞ্জি কোম্পানিতে কাজ করতেন তিনি। তার বাড়ি কুমিল্লা জেলার নোয়াগ্রামে। বাবার নাম শরাফত আলী।

তার অকাল মৃতুতে পরিবারসহ সহকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। বৈরুতে বাংলাদেশ দূতাবাস বিলাল হোসেনের মরদেহ দেশে পরিবারের কাছে দ্রুত পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছে বলে জানা গেছে।