cosmetics-ad

দ্বিতীয় সন্তানের বাবা হলেন মিঠুন

mithun

বাংলাদেশ ক্রিকেট দলে যেন বাবা হওয়ার ধুম পড়েছে। কদিন আগেই দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার আগাম সুখবর দিয়েছেন বাংলাদেশ তথা বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। একইদিনে মাহমুদউল্লাহ রিয়াদের দ্বিতীয় সন্তান ধরণীর মুুখও দেখে ফেলেছে।

সাকিব আল হাসানের কন্যা সন্তান রয়েছে। আরও এক কন্যার বাবা হচ্ছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক। মাহমুদউল্লাহর বেলায় উল্টো। দ্বিতীয়বারও তিনি হচ্ছেন পুত্র সন্তানের জনক। এবার দ্বিতীয় সন্তানের বাবা হওয়ার সুখবর দিলেন জাতীয় দলের মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুন। বুধবার তার ঘর আলো করে এসেছে ফুটফুটে এক কন্যা সন্তান।

বুধবার দুপুরে রাজধানীর একটি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন মিঠুনের স্ত্রী। মিঠুন নিজেই নতুন অতিথির আগমনের খবরটি জানিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

সন্তানকে কোলে নিয়ে একটি ছবি ফেসবুকে পোস্ট করে তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ। আজ আমরা আশীর্বাদ হিসেবে কন্যা সন্তান পেয়েছি। বাচ্চা ও মা দুজনেই ভালো আছে। ওদের জন্য দোয়া করবেন। অবশ্যই বাড়িতে থাকতে ভুলবেন না।’

এর আগে ২০১৬ সালে প্রথম সন্তানের বাবা হয়েছিলেন মিঠুন। তার প্রথম সন্তান ছেলে। এবার ঘরে নতুন অতিথি হিসেবে এল ফুটফুটে এক কন্যা।