cosmetics-ad

লেবাননে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাংলাদেশি যুবকের মৃত্যু

shihab

লেবাননের বালবাগ জেলার রাইয়াগ নামক স্থানে শিহাব মন্ডল (২৩) নামের এক প্রবাসী বাংলাদেশির মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৩ এপ্রিল) স্থানীয় সময় দুপুরে সেখানকার একটি প্লাস্টিক ফ্যাক্টরির বাথরুমে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। বর্তমানে মরদেহ স্থানীয় রাইয়াগ হাসপাতালের হিমঘরে আছে। নিহতের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ থানার গোয়ালপাড়া গ্রামে। বাবার নাম আব্দুল কাদের মন্ডল। তিন ভাইয়ের মধ্যে তিনি সবার ছোট।

জানা যায়, শিহাব মন্ডল জীবিকার অন্বেষণে দীর্ঘ ৪ বছর আগে কোম্পানি ভিসায় বৈধভাবে লেবাননে আসলেও পরবর্তীতে অবৈধ হয়ে যান। ঘটনার দিন সে রাজধানী বৈরুত থেকে বালবাগ জেলার একটি প্লাস্টিক ফ্যাক্টরিতে কর্মরত বন্ধুর সঙ্গে সাক্ষাত করতে সেখানে যায়। প্রস্রাব করতে বাথরুমে গেলে অনেকক্ষণ পর্যন্ত ফিরে আসতে না দেখে তার বন্ধু খুঁজতে শুরু করে। পরে বাথরুমের জানালা দিয়ে দেখতে পায় শিহাব মন্ডল দরজা বন্ধ অবস্থায় বাথরুমের মেঝেতে পড়ে আছে।

পরে অ্যাম্বুলেন্স এসে তাকে স্থানীয় রাইয়াগ হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন। চিকিৎসক জানান, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তার মৃত্যু হয়েছে।

এদিকে তার মৃত্যুর সংবাদে পরিবারসহ নিজ এলাকায় শোকের ছায়া নেমে আসে। তার বাবা বৈরুত দূতাবাসকে অনুরোধ জানিয়েছেন, যেন তার সন্তানের মরদেহ অতিদ্রুত পরিবারের কাছে ফেরত পাঠানোর ব্যবস্থা করা হয়।