Search
Close this search box.
Search
Close this search box.

পুলিশের গাড়ির ধাক্কায় প্রবাসীর মৃত্যু

accidentলক্ষ্মীপুরের সহকারী পুলিশ সুপার সৌকত শাহীনকে বহনকারী পুলিশের পিকআপ ভ্যানের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে বাবুল হোসেন নামে একজনের (৩২) মৃত্যু হয়েছে।

বুধবার বিকেলের দিকে কমলনগর উপজেলার হাজিরহাট দক্ষিণ বাজারে এ ঘটনা ঘটে। চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে কুমিল্লা বিশ্বরোডে পৌঁছালে বুধবার রাত পৌনে ১০টার দিকে তার মৃত্যু হয়। বাবুল হোসেন কমলনগর উপজেলার হাজিরহাট ইউনিয়নের চরজাঙ্গালিয়া গ্রামের নুর মোহাম্মদ চৌধুরীর ছেলে। তিনি সৌদিপ্রবাসী ছিলেন।

chardike-ad

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবুল মোটরসাইকেলযোগে হাজিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে দক্ষিণ বাজারে পৌঁছালে বিপরীত দিকে থেকে আসা সহকারী পুলিশ সুপার সৌকত শাহিনকে বহনকারী পুলিশের গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয় মোটরসাইকেল আরোহী বাবুল। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়।

বাবুলের ভাই শাহজাহান জানান, বাবুল পুলিশের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হলেও পুলিশ তাকে উদ্ধার না করে উল্টো তার মোটরসাইকেলটি আটক করে। পরে বাজারের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ আহত মোটরসাইকেল আরোহী প্রবাসী বাবুলের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এ ব্যাপারে সহকারী পুলিশ সুপার সৌকত শাহীনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি।