Search
Close this search box.
Search
Close this search box.

ফেইসবুক পেজ বন্ধ করে দিলেন মাশরাফি!

masrafeeবাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা তার ফেসবুকের ফ্যানপেজটি বন্ধ করে দিয়েছেন। নাসির হোসেনের একটি ছবিতে ফেসবুক দুর্বৃত্তেরা বাজে মন্তব্য করার ফলে তিনি ফেসবুক পেজ বন্ধ করে দিয়েছেন বলে ধারণা করা হচ্ছে। রোববার বিকেল সাড়ে ৫টা পর্যন্ত ফ্যানপেজটি খুঁজে পাওয়া যায়নি।

সম্প্রতি ভারত সিরিজ শেষে উড়োজাহাজে চড়ে স্নেহের ছোট বোনকে নিয়ে বাড়ি ফেরেন নাসির। বোনের আবদার রাখতে গত ২৫ জুন উড়োজাহাজে তোলা একটি সেলফি তার ভেরিফাইড ফেসবুক পেজে পোস্ট করেন তিনি। কতিপয় ফেসবুক দুর্বৃত্তরা ওই পোস্টে নাসির ও তার বোনকে নিয়ে কিছু বাজে মন্তব্য করে । ফলে নাসির সে ছবিটি মুছে ফেলেন।

chardike-ad

‌তিনি ভক্তদের প্রতি অভিমান ও ক্ষোভ প্রকাশ করে তার পেজে একটি পোস্ট করে। ওই পোস্টে তিনি লেখেন, ‘আপনাদের খারাপ মন্তব্য দেখে অনেক কষ্ট পেলাম। আমার ছোট বোনের আবদার মেটাতে তার সাথে আমার ছবি পেজে পোস্ট করেছিলাম। … আপনারা অনেকেই বাজে মন্তব্য করেছেন। যেটা নিয়ে অনেকেই ফান পোস্টও করছেন। পোস্টটা ডিলেট করে দিলাম, এখন খুশিতো? আপনাদের মত ফ্যান আমার দরকার নাই। আমাকে যারা পছন্দ করেন না তারা আমার ছবিতে লাইক দিবেন না। আমাকে ফলো করবেন না। ধন্যবাদ।’

বিশ্লেষকরা বলছেন, এটি একটি শাস্তিযোগ্য অপরাধও। কিন্তু ফেসবুক দুর্বৃত্তদের কোনো উচিত শিক্ষা না দেওয়ায় নাসির-মাশরাফিদের এ ধরনের বিব্রতকর পরিস্থিতির শিকার হতে হচ্ছে।