cosmetics-ad

‘বজরঙ্গী ভাইজান’ সিনেমায় মাশরাফি! (ভিডিও)

bajranggi-bhaijan

ঈদের দিন মুক্তি পায় সালমান খান অভিনীত সিনেমা ‘বজরঙ্গী ভাইজান’। বর্তমানে ব্যাপকভাবে আলোচনায় এই সিনেমাটি। সেটা যেমন কাঁড়ি কাঁড়ি টাকা আয় করছে সেই দিক দিয়ে আলোচিত, তেমনি আলোচিত মুন্নি ওরফে সাহিদা (হার্সালি মালহোত্রা) অভিনয়ের কারণেও।

সিনেমার কাহিনি অনেকেরই হৃদয় ছুঁয়েছে। তাই তরুণ প্রজন্ম ও সিনেমা-পাগল মানুষের মুখে মুখে ‘বজরঙ্গী ভাইজান’। তবে এই সিনেমায় বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজাও রয়েছেন। সেটা কয়জনের নজরে পড়েছে?

সিনেমার একটি দৃশ্যে মুন্নিকে নিয়ে সালমান খান কারিনা কাপুরদের বাসায় আসেন। সিনেমার ৪৪ মিনিট ৪ সেকেন্ডের সময় কারিনা কাপুরদের বাসায় সবাই মিলে খেলা দেখার একটি দৃশ্য রয়েছে। ওই সময় মাশরাফি বিন মুর্তজার একটি বল করার দৃশ্য দেখানো হয় টিভিতে।

ওটি ছিল মূলত ২০১৪ সালে ওয়ানডে সিরিজ খেলতে ভারতের বাংলাদেশ সফরের দ্বিতীয় ওয়ানডে ম্যাচের একটি দৃশ্য। যে ম্যাচে ভারত প্রথমে ব্যাট করে ১০৫ রানে অলআউট হয়। জবাবে বাংলাদেশ ৫৮ রানে অলআউট হয়েছিল।

দৃশ্যটিতে সিরিজের দ্বিতীয় ওয়ানডের ১১তম ওভারে মাশরাফি বল করছেন। তখন ব্যাট করছিলেন ওই সিরিজে ভারতের অধিনায়ক বাঁহাতি সুরেশ রায়না। নন স্ট্রাইকিং প্রান্তে ছিলেন চেতেশ্বর পূজারা। দলীয় রান ছিল ৩ উইকেটে ২৯।

চলুন দেখে নেওয়া যাক ভিডিওতেঃ

এরকম আরো কিছু নিউজঃ


## নতুন চমক নিয়ে হ্যাপি

## সবচেয়ে দামি আইটেম গার্ল হ্যাপি!

## এবার তাসকিনের প্রেমে মিষ্টি জান্নাত!

## বিপাকে আমির খান!

## রুবেলের কাছে হ্যাপির খোলা চিঠি