Search
Close this search box.
Search
Close this search box.

টস জিতে ফিল্ডিংয়ে বাংলাদেশ

bangladesh-cricket-teamত্রিদেশীয় সিরিজে নিজেদের তৃতীয় ম্যাচে আজ আয়ারল্যান্ডের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। ঘুরে দাঁড়ানোর ম্যাচটিতে টস নামক ভাগ্য পরীক্ষায় জিতেছেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। টস জিতে প্রথমে তিনি ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন। স্বাগতিক আয়ারল্যান্ডকে পাঠিয়েছেন ব্যাটিংয়ে।

এর আগে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হওয়ার পর দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের কাছে ৪ উইকেটে হেরে যায় বাংলাদেশ। তাই প্রতিযোগিতায় টিকে থাকতে এ ম্যাচে জয়ের কোন বিকল্প নেই মাশরাফিদের।

chardike-ad

এদিকে ম্যাচে একটি করে পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে দুই দল। মেহেদী মিরাজের পরিবর্তে দলে অভিষেক হচ্ছে সানজামুল ইসলামের। আর আয়ারল্যান্ড দলে সিমি সিংয়ের পরিবর্তে জায়গা পেয়েছেন এড জয়েস।

বাংলাদেশ দল: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, রুবেল হোসেন, সৌম্য সরকার, সাব্বির রহমান, মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হেসেন, সানজামুল ইসলাম।

আয়ারল্যান্ড দল: পল স্টারলিং, উইলিয়াল পোর্টারফিল্ড, এড জয়েস, নিয়াল ও ব্রেইন, এন্ড্রু বালবিরনি, গেরি উইলসন, কেভিন ও ব্রেইন, জর্জ ডকরেল, বেরি ম্যাককার্থি, টিম মুরতাঘ ও পেটার চেস।

এখানে ক্লিক করে খেলাটি সরাসরি দেখুন