Search
Close this search box.
Search
Close this search box.

সৌদিতে সড়ক দুর্ঘটনায় ৩ বাংলাদেশী নিহত

Comillaসৌদি আরবে সড়ক দুর্ঘটনায় কুমিল্লার একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। সৌদি আরবের স্থানীয় সময় রোববার ভোর সাড়ে ৩ টার দিকে জেদ্দা বিমানবন্দরের অদূরে বাকুয়া নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। এ সময় ওই একই পরিবারের তিনজন আহত হয়েছেন।

গুরুতর আহত হয়েছে নারিতা নামে দুই বছরের এক কন্যা শিশু। তাকে সৌদি আরবের একটি সরকারি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ স্বজনদের কাছে এখনো হস্তান্তর করা হয়নি।

chardike-ad

নিহতরা হলেন- কুমিল্লার কোটবাড়ী সংলগ্ন বাংলাবাজার গুনানন্দী এলাকার দুলা মিয়ার ছেলে তফাজ্জল হোসেন (৩৮), তার ১২ বছরের ছেলে, স্থানীয় ইবনে তাইমিয়া স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র শাহরিয়ার হোসেন এবং তফাজ্জল হোসেনের শাশুড়ি কোটবাড়ীর মাঝিগাছা এলাকার শাহনাজ বেগম (৬২)।

আহতরা হলেন- তফাজ্জল হোসেনের স্ত্রী শাম্মী আক্তার (৩৫), তার দুই কন্যা সামান্তা আক্তার মীম (১২) ও নারিতা আক্তার (২)।

নিহতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা যায়, শনিবার বেলা ১১টার সময় ওমরাহ হজ পালনের লক্ষ্যে কুমিল্লা থেকে ঢাকার বিমান বন্দরের উদ্দেশে রওয়ানা দেন শাহনাজ আক্তার ও তার দুই নাতি-নাতনি শাহরিয়ার হোসেন এবং সামান্তা আক্তার। রোববার ভোররাত ৩টার সময় তারা সৌদি আরবের জেদ্দা বিমান বন্দরে পৌঁছান। এ সময় তাদের এগিয়ে নিতে আসেন নিহত শাহনাজ আক্তারের জামাতা সৌদি আরবে কর্মরত তফাজ্জল ও কন্যা শাম্মী। সঙ্গে আসেন তফাজ্জল-শাম্মী দম্পতির দুই বছরের কন্যা সন্তান নারিতা। বিমানবন্দর থেকে তাদের গাড়ি বাকুয়ায় পৌঁছালে পেছন দিক থেকে একটি গাড়ি তাদের গাড়িকে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলে তিনজন নিহত হন।

রোববার দুপুরে সড়ক দুর্ঘটনার খবর এলাকায় পৌঁছালে বাড়িতে শোকের ছায়া নেমে আসে। স্বজনদের কান্নায় ভারি হয়ে ওঠে বাড়ির পরিবেশ।