Search
Close this search box.
Search
Close this search box.

মিমের সাথে জুটি বাঁধলেন সাব্বির

Sabbir-mimএকজন শোবিজের জনপ্রিয় তারকা। অভিনয়, লাবণ্য দিয়ে জয় করেছেন কোটি দর্শকের মন। অন্যজন ক্রিকেটার। ব্যাট হাতে ও দুর্দান্ত ফিল্ডিংয়ে তার পরিচিতি বিশ্বজোড়া ক্রিকেটপ্রেমীদের কাছে।

বলছি জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম ও ক্রিকেটার সাব্বির রহমানের কথা। দুই ভুবনের দুই বাসিন্দা এবার এক হতে চলেছেন। তাদের একসঙ্গে দেখা যাবে জুটি হিসেবে।

chardike-ad

মিম ও সাব্বির দুই বছরের চুক্তিতে ক্রিসেন্ট ফুটওয়্যারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন। এরই অংশ হিসেবে সম্প্রতি তারা পণ্যটির বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়েছেন। পাশাপাশি আগামী দুই বছর ব্র্যান্ডটির বিভিন্ন প্রমোশনাল কাজে তারা অংশ নেবেন।

ক্রিসেন্ট ফুটওয়্যারের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হওয়া প্রসঙ্গে মিম বলেন, ‘ব্র্যান্ডটি আন্তর্জাতিক মানের পণ্য বাজারজাত করছে। এমন একটি প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হতে পেরে ভালো লেগেছে। একই সঙ্গে ক্রিকেটার সাব্বির রহমানও ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন। তার সঙ্গে পণ্যের বিজ্ঞাপনে কাজ করে বেশ ভালো লেগেছে।’

প্রতিষ্ঠানটি জানিয়েছে, নগদ টাকা না থাকলেও ক্রিসেন্ট ফুটওয়্যার থেকে কাউকে খালি হাতে ফিরতে হবে না। ক্রিসেন্টের সব আউটলেট থেকে যেকোনো জুতা বা ব্যাগ নিয়ে পরবর্তী ৬ মাসের কিস্তিতে মূল্য পরিশোধ করা যাবে। ঈদ উপলক্ষে চলছে বিশেষ এই অফার।

বিশেষ এই অফারটিতে ক্রেতারা নগদ টাকা ছাড়াই কেনাকাটা করে ক্রেডিট কার্ড অথবা ৩টি এমআইসি চেক এর মাধ্যমে পরবর্তী ৬ মাস জিরো পার্সেন্ট ইন্টারেস্ট রেটে পাচ্ছেন মূল্য পরিশোধের সুযোগ। বিশেষ এই অফারটি পেতে হলে ক্রেডিট কার্ড বা এমসিআর চেক এর সাথে জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আনতে হবে।

ঈদ উপলক্ষে ক্রিসেন্ট ফুটওয়্যারের এ অফারটি উপভোগ করা যাবে ঢাকাসহ সারা দেশের মোট ৩২টি আউটলেটে।