Search
Close this search box.
Search
Close this search box.

ভুল করে বাংলাদেশির মরদেহ পাকিস্তানে পাঠাল সৌদি

bangladeshiভুল করে এক বাংলাদেশি শ্রমিকের মরদেহ পাকিস্তানে পাঠিয়েছে সৌদি আরব। সৌদি গ্যাজেটের এক খবরে জানানো হয়েছে ওই বাংলাদেশি শ্রমিকের ভুল পরিচয়ের কারণেই এমন দুঃখজনক ঘটনা ঘটেছে।

সড়ক দুর্ঘটনায় নিহত এক পাকিস্তানির মরদেহ নেয়ার জন্য শনিবার পেশোয়ারের বাচা খান আন্তর্জাতিক বিমানবন্দরে অপেক্ষা করছিলেন তার স্বজনরা। সেখানে অন্য একজনের মরদেহ আসার পর কর্তৃপক্ষের ভুলের বিষয়টি প্রকাশ পায়।

chardike-ad

নিজামুল্লাহ নামে এক পাকিস্তানি চালক পশ্চিমাঞ্চলীয় প্রদেশে কাজ করতেন। দাম্মামে এক সপ্তাহ আগে সড়ক দুর্ঘটনায় নিহত হন তিনি। তার মরদেহ নেয়ার জন্যই বিমানবন্দরে পরিবারের লোকজন অপেক্ষা করছিলেন।

যখন পেশোয়ারে কফিনে করে একটি মরদেহ আনা হলো তখন মরদেহের চেহারা দেখে হতবাক হয়ে যান স্বজনরা। কারণ সেখানে নিজামুল্লাহর বদলে অন্য একজনের মরদেহ। তারা ওই মরদেহ নিতে অস্বীকৃতি জানালে মরদেহটি আবারও সৌদিতেই ফেরত পাঠানো হয়।

সৌদিতে পৌঁছানোর পর জানা যায় পাকিস্তানে পাঠানো মরদেহটি আসলে এক বাংলাদেশির। কর্তৃপক্ষ খুব শিগগিরই মরদেহটি বাংলাদেশে পাঠানোর জন্য কাজ করছে।

সোমবার সৌদি গ্যাজেটকে এক উর্ধ্বতন কূটনীতিক জানিয়েছেন, পাকিস্তান দূতাবাস নিজামুল্লাহর মৃতদেহ দুই একদিনের মধ্যেই তার দেশে পাঠানোর জন্য কাজ করছে।