Search
Close this search box.
Search
Close this search box.

দেশে স্যামসাং পণ্যের সেবাকেন্দ্র চালু

সিউল, ১৩ অক্টোবর ২০১৩:

আইটি পণ্যে বিক্রয়োত্তর সেবার মান বাড়িয়ে গ্রাহকবান্ধব ও গতিশীল করতে কম্পিউটার সোর্সকে ‘অথরাইজ সার্ভিস পার্টনার’ মনোনীত করেছে স্যামসাং।

এ লক্ষ্যে ১০ অক্টোবর বৃহস্পতিবার রাজধানীর লালমাটিয়ায় স্থাপিত দেশের সর্ববৃহৎ এ আইটি সার্ভিস সেন্টারে ‘স্যামসং সার্ভিস সেন্টার’ ইউনিটের উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্সের বাংলাদেশ ব্র্যাঞ্চের ব্যবস্থাপনা পরিচালক চুন সু মুন।

chardike-ad

এ সময় অন্যদের মধ্যে তার সঙ্গে ছিলেন কম্পিউটার সোর্সের পরিচালক আসিফ মাহমুদ, এ ইউ খান জুয়েল, স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিক্স ও আইটি বিভাগের প্রধান বদরুল করিম।
s-care-sm20131010063111
আনুষ্ঠানিক উদ্বোধনের পর কম্পিউটার সোর্স কাস্টমার কেয়ার সেন্টারের তৃতীয় তলার এ নতুন ইউনিটটি সি এস মুনকে ঘুরিয়ে দেখান সেবা কেন্দ্রের ব্যবস্থাপক মোহাম্মদ জামিল। তিনি বলেন, কম্পিউটার সোর্সের এ সার্ভিস সেন্টারের আয়তন ৩২ হাজার বর্গফুট।

এখানে আছে নোটবুক, প্রিন্টার, মনিটর ও ক্যামেরা সার্ভিসিংয়ের জন্য চারটি আলাদা জোন। এ ছাড়াও বিক্রয়োত্তর সেবাযুক্ত কিংবা সেবার মেয়াদ পেরিয়ে গেছে এমন পণ্যের জন্য স্যামসাং আইটি পণ্য গ্রহণ ও প্রয়োজনীয় পরামর্শ দেওয়ার জন্য সার্ভিস সেন্টারের নিচ তলায় আছে স্বতন্ত্র রিসিপশন সেন্টার।

এ সেবাকেন্দ্র ছাড়াও দেশজুড়ে কম্পিউটার সোর্সের ৪২টি শাখা থেকেও এ সেবা দেওয়া হচ্ছে। যেকোনো শাখা থেকে পণ্য জমা দেওয়া ও গ্রহণের সুবিধা পাওয়া যাবে।

আগ্রহী সেবা গ্রহীতারা (৮১০০১৭২-৭৫) নম্বরে ফোন দিয়েও সেবার জন্য জমা দেওয়া পণ্যের আপডেট জানতে পারবেন। এ ছাড়াও (০৯৬১২৩০০৩০০) নম্বরে ফোন করে প্রয়োজনীয় পরামর্শ ও সহায়তা নিতে পারবেন।