sentbe-top

পাকিস্তানি সেনাদের গুলিতে ভারতীয় ৫ জওয়ান নিহত

pakistan-armyপাকিস্তানের সামরিক বাহিনীর গুলিতে ভারতের অন্তত পাঁচ সেনা নিহত হয়েছে। গতকাল (বৃহস্পতিবার) সীমান্তে নিয়ন্ত্রণ রেখার কাছে ভারতের একটি চৌকিতে হামলা চালালে এসব সেনা মারা যায়। পাকিস্তান বলছে, একটি স্কুল ভ্যানে ভারতীয় সেনাদের হামলায় এক ব্যক্তি নিহত হওয়ার পর পাক সেনারা ভারতের ওই সামরিক চৌকিতে হামলা চালিয়ে তা ধ্বংস করে দেয়।

পাকিস্তানের আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর বা আইএসপিআর এক বিবৃতিতে জানিয়েছে, তাতা পানি সেক্টর থেকে সেনাবাহিনী ভারতীয় চৌকিতে হামলা চালায়। ওই এলাকাতেই স্কুল ভ্যানে গুলি চালায় ভারতীয় সেনারা। পাকিস্তানি সেনাদের হামলায় বহু ভারতীয় সেনা আহত হয়েছে।

আইএসপিআর’র প্রধান মেজর জেনারেল আসিফ গাফুর বলেন, পাকিস্তানের নিরীহ জনগণের ওপর ভারতীয় সন্ত্রাসবাদের বিরুদ্ধে দাঁতভাঙা জবাব দেয়া হবে।

এর আগে, হাজিরা পুলিশ কমিশনার সিকান্দার হায়াত পাকিস্তানের ইংরেজি দৈনিক ডন-কে জানান, ভারতীয় সেনারা যখন হামলা চালায় তখন ধর্মশাল এলাকার দুটি স্কুল ও কলেজের বহু শিক্ষার্থী বাড়ি ফিরছিল। ভারতীয় সেনাদের গুলিতে স্কুল ভ্যানের চালক তাৎক্ষণিকভাবেই নিহত হন। তবে ছাত্র-ছাত্রীরা সবাই অক্ষত অবস্থায় ভ্যান থেকে বের হতে সক্ষম হয়।

সৌজন্যে- পার্সটুডে

sentbe-top