Search
Close this search box.
Search
Close this search box.

নেপালে আবারও বিমান দুর্ঘটনা, রক্ষা পেল ২৬ যাত্রী

nepal bimanনেপালে একটি যাত্রীবাহী বিমান অল্পের জন্য আরেকটি দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেল। নেপালের ত্রিভুবন বিমানবন্দরে ভয়াবহ বিমান বিধ্বস্তের ঘটনার শোকের রেশ না কাটতেই এ ধরনের ঘটনা ঘটলো। নেপালি গণমাধ্যম দি হিমালয়ান ও মাই রিপাবলিকা সোমবার একথা জানিয়েছে।

নেপালি গণমাধ্যমটি জানায়, রোববার কাঠমান্ডু থেকে ২৬৫ কিলোমিটার পশ্চিমে সিদ্ধার্থনগর শহরে গৌতম বুদ্ধ বিমানবন্দরে ইয়েতি এয়ারলাইন্সের একটি যাত্রীবাহী বিমান অল্পের জন্য দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। বিমানটিতে ২৬ জন যাত্রী ছিল। দুর্ঘটনায় যাত্রী বা ক্রুদের কোনো ক্ষতি হয়নি বলে জানা গেছে।

chardike-ad

খবরে বলা হয়, বিমানটি রানওয়েতে অবতরণের সময় ল্যান্ডিং গিয়ার আটকে যায়। পরে অবশ্য কোনো ধরনের ক্ষয়ক্ষতি ছাড়াই বিমানটি অবতরণ করতে সক্ষম হয়। বিমানটি কাঠমান্ডু থেকে স্থানীয় সময় বিকাল ৪টা ৪০ মিনিটে রওয়ানা হয় এবং ৫টা ১০ মিনিটে অবতরণ করে। দুর্ঘটনার পর বুদ্ধ এয়ার ও শ্রী এয়ারলাইনের সব বিমানের উড্ডন আধা ঘণ্টার জন্য বন্ধ করে দেয়া হয়।

গত সোমবার নেপালের ত্রিভুবন আন্তর্জাতিক বিমানবন্দরে ইউএস-বাংলার বিমান দুর্ঘটনায় ৫১ জন নিহত হন। তাদের মধ্যে ২৬ জন বাংলাদেশী। সুত্রঃ নয়া দিগন্ত