sentbe-top

দুই বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু

bahrainবাহরাইনের পৃথক ঘটনায় সাঈদ ও মোসলেম উদ্দিন নামের দুই বাংলাদেশির মর্মান্তিক মৃত্যু হয়েছে। ৩০ মার্চ শুক্রবার স্থানীয় সালমানিয়া মেডিকেল কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সাঈদ ও আগের দিন ২৯ মার্চ বৃহস্পতিবার সন্ধ্যায় স্থানীয় আ-লীতে সড়ক দুর্ঘটনায় মোসলেম উদ্দিনের মৃত্যু হয়।

তাদের মৃতদেহ সালমানিয়া মেডিকেল কমপ্লেক্স মর্গে রাখা হয়েছে। মৃতদেহ দেশে প্রেরণের প্রক্রিয়া চলছে বলে নিশ্চিত করেছে বাহরাইনে বাংলাদেশ দূতাবাস।নিহত সাঈদ কুমিল্লা জেলার লাকসাম উপজেলার বারিল হাজী পুর গ্রামের সাজ্জাদ আলীর পুত্র ও মোসলেম উদ্দিন একই জেলার বুড়িচং থানার আবিদপুর গ্রামের আব্দুল আজিজের পুত্র।

স্বজন ও বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, মোসলেম উদ্দিন ঐ দিন সন্ধ্যায় স্থানীয় সময় সাড়ে ৬ টায় বাইসাইকেলযোগে যাওয়ার পথে একটি গাড়ি এসে ধাক্কা দিলে দুর্ঘটনায় শিকার হয়ে ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে নিয়ে যান।

একই দিন স্থানীয় তুবলীতে স্থানীয় সময় ভোর ৫ টায় স্থানীয়রা সাঈদ নামের এ লোককে রাস্তার মধ্যে পড়ে থাকতে দেখেন। এ সময় তার শরীর থেকে প্রচুর রক্ত ক্ষরণ হচ্ছে বলে সবাই দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ এসে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্থানীয় হাসপাতালে নিয়ে যান। হাসপাতাল কর্তৃপক্ষ বিষয়টি বাংলাদেশ দূতাবাসের জনকল্যান কাজে নিয়োজিত প্রতিনিধি তাজ উদ্দিন সিকান্দারকে জানালে তাজ উদ্দিন ছুটে যান এবং আহত সাঈদ ও নিহত মোসলেম উদ্দিনের তদারকি করেন।

শুক্রবার ৩০ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়। এ ব্যাপারে হাসপাতাল ডাক্তার এটিকে খুন বলছে। স্থানীয়রা বলছে গাড়ি চাপা দিতে পারে। বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষ বলছে, ঘটনাটি এখনো নিশ্চিত হওয়া যায়নি, তদন্ত চলছে।

তবে দূতাবাসের পক্ষ থেকে ঘটনার রহস্য উদঘাটনে ও মৃতদেহ দেশে প্রেরণের সর্বোচ্ছ চেষ্টা চলছে। সাঈদ একটি কনস্টাকশন ও ক্লিনিং কোম্পানিতে কাজ করতেন।

sentbe-top