ভক্তদের হতাশ করে আর্জেন্টিনার ড্র

MESSIআইসল্যান্ডের বিপক্ষে ভক্তদের হতাশ করেছে আর্জেন্টিনা। ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। লিওনেল মেসির পেনাল্টি আটকে দিয়ে ম্যাচের নায়ক বনে গেছেন গোলরক্ষক হান্নেস থর হালডরসন। পেনাল্টির পাশাপাশি এদিন ৫টি নিশ্চিত গোলের শট সেভ করেছেন এ গোলরক্ষক।

আইসল্যান্ড-আর্জেন্টিনা ম্যাচের ৬৪টি মিনিটে আইসল্যান্ডের ডি বক্সে ডিফেন্ডার ম্যাগনুসনের ফাউলের শিকার হন আগুয়েরো। পেনাল্টি পায় আর্জেন্টিনা। কিন্তু সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেননি মেসি। যেটি রাশিয়া বিশ্বকাপের ইতিহাসের প্রথম পেনাল্টি আটকে দেওয়ার ঘটনা। আর একই সঙ্গে এ বিশ্বকাপে প্রথম পেনাল্টি মিস করার ঘটনাও। আর এর মাধ্যমে রেকর্ড বুকে জায়গা করে নিলেন আইসল্যান্ডের গোলরক্ষক হালডরসন।

sentbe BT

এর আগে রাশিয়া বিশ্বকাপের ডি গ্রুপের প্রথম ম্যাচে আজ মাঠে নামে আর্জেন্টিনা ও আইসল্যান্ড। আর প্রথমার্ধের ২৩ মিনিটের মধ্যেই গোল পায় দুই দল। ১৯ মিনিটে আর্জেন্টিনাকে এগিয়ে দেন আগুয়েরা। কিন্তু মাত্র ৪ মিনিটের ব্যবধানে আইসল্যান্ডকে সমতায় ফেরান আলফ্রিও ফিনবোগাসন।

আর্জেন্টিনা একাদশ:

উইলি কাবাইয়েরো, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওতামেন্দি, নিকোলাস তাগলিয়াফিকো, মার্কোস রোহো, হাভিয়ার মাসচেরানো, আনহেল ডি মারিয়া, লুকাস বিগলিয়া, মাক্সিমিলিয়ানো মেসা, লিওনেল মেসি, সের্জিও আগুয়েরো।

আইসল্যান্ড একাদশ:
হান্নেস থর হালডরসন, সায়েভারসন, রাগনার সিগুর্ডসন, গুডমুন্ডসন, বিয়ার্নাসন, গিলফি সিগুর্ডসন, ফিনবগাসন, আরনাসন, মাগনুসন, গুন্নারসন, হালফ্রেডসন।