Search
Close this search box.
Search
Close this search box.

মেসি নয়, আর্জেন্টিনার কোচ আমি : সাম্পাওলি

messi coachরাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বে ভালো পারফরমেন্স দেখাতে পারেনি আর্জেন্টিনা। তবে এরই মধ্যে গুঞ্জন ওঠে নাইজেরিয়ার বিপক্ষে গ্রুপের শেষ ম্যাচে দলের অধিনায়ক লিওনেল মেসিই নাকি ছিলেন দলের কোচের দায়িত্বে! এমন গুঞ্জনে বেশ অপমান বোধ করেছেন সাম্পাওলি। তাই এবার তিনি মুখ খুলেছেন।

ফ্রান্সের বিপক্ষে দ্বিতীয় রাউন্ডের ম্যাচের আগে চলমান এই গুঞ্জন থামিয়ে দিয়ে সাম্পাওলি বলেন, সেদিন মেসির সাথে কেবল অধিনায়ক হিসেবেই সব পরিকল্পনা আলোচনা করেছি। এটা ছিল আমাদের দলীয় কথাবার্তা। তবে যেভাবে বিষয়টি প্রচার করা হচ্ছে, তেমন কিছু নয়। দলের দায়িত্ব এখনো আমার কাছেই।

chardike-ad

তিনি আরো বলেন, ‘আমি কোচ হিসেবে থাকব কিনা? এখানে আমার একটা চুক্তি রয়েছে এবং আমার চুক্তিতে সন্তুষ্ট আছি। আমি যতদিন এখানে আছি আমি লড়াই করে যাব।’

মূলত নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচের সময় সাম্পাওলি ও মেসির মধ্যকার এক কথোপকথনের পর থেকেই জোরালো হয়েছিল ওই গুঞ্জন। যেখানে দেখা গিয়েছে সাম্পাওলি তার অধিনায়ককে জিজ্ঞেস করছেন যে তিনি (সাম্পাওলি) সার্জিও আগুয়েরোকে মাঠে নামাবেন কিনা। দলের খেলোয়াড় পরিবর্তনের মতো এতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে মেসির অনুমতির অপেক্ষা করার কারণেই মূলত প্রশ্ন উঠে যায় সাম্পাওলির দায়িত্বের প্রতি।