Search
Close this search box.
Search
Close this search box.

দেশে ফেরার পর দক্ষিণ কোরিয়া দলকে ডিম ছুঁড়ে মারলেন সমর্থকরা! (ভিডিও)

egg-through-koriaবিশ্বকাপ অভিযান শেষ করে শুক্রবার দেশে ফিরেছে দক্ষিণ কোরিয়া ফুটবল দল। বিশ্বকাপটা খুব ভালো না গেলেও নিজেদের শেষ ম্যাচে ডিফেন্ডিং বিশ্বচ্যাম্পিয়ন জার্মানিকে ২-০ গোলে হারানোয় বীরের বেশেই দেশে ফিরেছে সনরা। অথচ তাদের বরণ করা হয়েছে ডিম ছুঁড়ে!

ব্রাজিলে অনুষ্ঠিত ২০১৪ বিশ্বকাপে কোনো ম্যাচ না জিতেই দেশে ফিরেছিল দক্ষিণ কোরিয়া। তখন তাদের টফি (মিষ্টি জাতীয় খাবার) ছুঁড়ে বরণ করা হয়, দক্ষিণ কোরিয়ার রীতিতে যেটি অপমানজনক।

chardike-ad

এবার অবশ্য তেমনটি হওয়ার কারণ ছিল না। প্রথম দুই ম্যাচে হারলেও শেষ ম্যাচে বিশ্বচাম্পিয়ন জার্মানির বিপক্ষে অবিস্মরণীয় এক জয় পেয়েছে দক্ষিণ কোরিয়া। তাদের অভ্যর্থনা জানাতে ইনচন বিমানবন্দরে উপস্থিত ছিলেন প্রায় পাঁচ শতাধিক সমর্থক, হাতে ছিল ফুল। সমর্থকদের বেশিরভাগই তাদের পছন্দের খেলোয়াড়দের সঙ্গে ছবি তুলে সময়টা উপভোগ করেছেন।

তবে সব জায়গায়ই তো ব্যতিক্রম থাকে। সংবাদ সম্মেলনের সময় হঠাৎই কোথা যেন ছুটে আসে দুই-তিনটি ডিম। একটি তো দক্ষিণ কোরিয়ার তারকা ফুটবলার সন ইয়ং মিনের মাথায়ই লাগতে বসেছিল। কেউ কেউ আবার টফি আকৃতির কুশনও ছুঁড়ে মেরেছেন। কোচসহ খেলোয়াড়রা তখন ভীষণ অপ্রস্তুত হয়ে পড়েন।