sentbe-top

অস্ট্রেলিয়া মাতাতে যাচ্ছেন আগুন ও ন্যানসি

agun-nancyজনপ্রিয় দুই শিল্পী আগুন ও ন্যানসি। দুই প্রজন্মের দুই তারকা। একসঙ্গে খুব বেশি গান করা হয়নি তাদের। বছর আটেক আগে ‘লাভ ডে’ নামের একটি ছবিতে একসঙ্গে কণ্ঠ দিয়েছিলেন ‘আমি কে’ শিরোনামের একটি গানে। মুক্তি পায়নি সেই ছবিটি। আগুনের সুর সংগীতে সেই গানটিও আনুষ্ঠানিকভাবে আর প্রকাশ পায়নি। এরপর আর তাদের একসঙ্গে দেখা যায়নি কোনো গানে।

তবে এবার দুই তারকা একইমঞ্চে গান করতে চলেছেন। চলতি অক্টোবরের মাঝামাঝিতে অস্ট্রেলিয়া যাচ্ছেন আগুন ও ন্যানসি। সেখানে তিনটি শোতে অংশগ্রহণ করবেন এই দুই তারকা। গাইবেন নিজেদের জনপ্রিয় গানগুলো। বিষয়টি নিশ্চিত করেছেন ন্যানসি।

এনটিভির আয়োজনে ‘বাংলাদেশ ফেস্টিভ্যালে’ নামের একটি অনুষ্ঠানে গাইবেন তারা। এছাড়া অস্ট্রেলিয়া প্রবাসী বাঙালিদের আয়োজনে দুটি অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আগুন ও ন্যানসি।

ন্যানসি বলেন, ‘আগামী ২৩ তারিখে আমরা যাব। সিডনি, ক্যানভেরা ও গোলকোস্টে তিনটি শো করবো। আমি এর আগে ২০০৯ সালে অস্ট্রেলিয়ায় শো করেছি। এবার দ্বিতীয়বারের মতো যাচ্ছি। ওই সময় আমি একা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলাম। এবার আগুন ভাই যাচ্ছেন। আশা করি অস্ট্রেলিয়া প্রবাসী বাঙালিদের সঙ্গে গানে গানে ভালো সময় কাটবে।’

sentbe-top