নিখোঁজ কুয়েত প্রবাসীর সন্ধান চান পরিবার

kwt-newsনুর মোহাম্মদ নামে এক কুয়েত প্রবাসী বাংলাদেশি ২৫ দিন ধরে নিখোঁজ রয়েছেন। গত ২৭ সেপ্টেম্বর কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ নিখোঁজ হন। নুর মোহাম্মদ পেশায় একজন ব্যবসায়ী। তিনি তিন মেয়ে ও স্ত্রীকে নিয়ে কুয়েতের হাওয়াল্লি এলাকায় কয়েক বছর ধরে বসবাস করে আসছিলেন। এ ঘটনায় শনিবার কুয়েত সিটির এক হোটেলে তার পরিবার এক সংবাদ সম্মেলনে এ কথা জানান।

সংবাদ সম্মেলনে নুর মোহাম্মদের স্ত্রী আসমা আক্তার বলেন, গত ২৭ সেপ্টেম্বর তিনি নিখোঁজ হন। এরপর কুয়েতের সকল পুলিশ স্টেশন ও হাসপাতালগুলোতে খোঁজ নিয়েও তার কোনো সন্ধান মেলেনি। এমনকি নুর মোহাম্মদের কফিলকে (নিয়োগদাতা) বিষয়টি জানালে তিনিও কোনো ব্যবস্থা নেননি।

এদিকে কুয়েতের বাংলাদেশ দূতাবাসের মন্দুপ (ওয়েলফেয়ার) ফরিদের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি নুরের নিখোঁজের ব্যাপারে তেমন কিছুই জানাতে পারেননি। তবে তাকে খোঁজ করার বিষয়ে দূতাবাস ইতিমধ্যে কাজ শুরু করছে বলে দাবি করেন তিনি।

নুর মোহাম্মদকে খুঁজে না পাওয়ায় কুয়েত বাংলাদেশ কমিউনিটিতে নুর মোহাম্মদের সহপাঠী, সহকর্মী ও আত্মীয়-স্বজনরা চরম দুশ্চিন্তাগ্রস্ত হয়ে পড়েছেন। এমতাবস্থায় নুর মোহাম্মদের পরিবার, নিখোঁজ নুর মোহাম্মদকে ফিরে পেতে কুয়েতে বাংলাদেশ দূতাবাসের হস্তক্ষেপ কামনা করেছেন।