cosmetics-ad

মসজিদে এসে ‘মাদক ব্যবসা ছাড়ার’ ঘোষণা দুই যুবকের

Bakalia-news

মসজিদে জুমার নামাজ আদায় করেছেন দুই ‘মাদক ব্যবসায়ী।’ নামাজ আদায় শেষে মুসল্লিদের সাক্ষী করে থানার ওসির কাছে ‘আত্মসমর্পণ’ করেন তারা। শুক্রবার (১৩ ডিসেম্বর) বাকলিয়া থানাধীন কর্ণফুলী মেহেদীবাগ জামে মসজিদে এসে ‘আত্মসমর্পণ’ করেন তারা।

‘আত্মসমর্পণ’ করা দুই ব্যক্তি হলেন- আনোয়ারা উপজেলার বরুমচড়া এলাকার আবদুল মিয়ার ছেলে মো. মফিজুর রহমান মানিক প্রকাশ ভাগিনা মানিক (২৬) ও বাকলিয়া থানাধীন তুলাতলী বালুরমাঠ এলাকার আবদুল হকের ছেলে আবদুল হালিম দুদু (৩২)। তারা বাকলিয়া এলাকায় মাদক ব্যবসা করতেন বলে জানায় পুলিশ।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, মসজিদে এসে মুসল্লিদের সামনে মাদক ব্যবসা ছাড়ার ঘোষণা দিয়েছেন দুই ব্যক্তি। তারা বাকলিয়া এলাকায় মাদক ব্যবসা করতেন। ভবিষ্যতে তারা মাদক আর মাদক ব্যবসা করবেন না। মাদক প্রতিরোধে পুলিশকে সহায়তা করবেন তারা।

বাকলিয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. মইন উদ্দিন বলেন, মফিজুর রহমান মানিক প্রকাশ ভাগিনা মানিক ও আবদুল হালিম দুদু তাদের অতীতের কৃতকর্মের কারণে অনুতপ্ত। তারা ভালো হয়ে যেতে চান। তাদের বিরুদ্ধে মাদকের মামলা রয়েছে। মামলায় তারা জামিনে আছেন। কিছু মামলা বিচারাধীন আছে। তাদেরকে পুলিশের পক্ষ থেকে আইনগত সহায়তা করা হবে।