cosmetics-ad

করোনায় কক্সবাজারের দুই রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু

corona-cox

আট ঘণ্টার ব্যবধানে সৌদি আরবের মক্কায় করোনায় আক্রান্ত হয়ে হাফেজ রুহুল আমিন (৪১) নামে এক রেমিট্যান্স যোদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) বাংলাদেশ সময় রাত ৩টার দিকে রুহুল আমিন মারা যান।
হাফেজ রুহুল আমিন রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের ৫নং ওয়ার্ডের সিকদারপাড়ার পূর্ব নয়াপাড়া গ্রামের মরহুম মোহাম্মদ শফির ছেলে।

রুহুল আমিনের নিকটাত্মীয় কক্সবাজারের নিরিবিলি গ্রুপের কর্মকর্তা মাওলানা খালেদ সাঈফী জানান, গত কয়েকদিন আগে অসুস্থ হয়ে মাওলানা হাফেজ রুহুল আমিনকে মক্কার কিং ফয়সাল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে করোনা শনাক্তেরে পর চিকিৎসাধীন অবস্থায় ১৪ এপ্রিল বাংলাদেশ সময় দিনগত রাত ৩টার দিকে তিনি মারা যান। ১ ছেলে ও ১ মেয়ের জনক হাফেজ রুহুল আমিন মক্কা নগরীর গজ্জা এলাকাতে ব্যবসা করতেন। রামুর রাজারকুল ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল আলম বলেন, তার মৃত্যুতে পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমেছে।

এদিকে প্রবাসে করোনায় আক্রান্ত হয়ে কক্সবাজারের দ্বিতীয় মৃত্যুবরণকারী বাসিন্দা রুহুল আমিন। তার মৃত্যুর ৮ ঘণ্টা আগে জেলার প্রথম অধিবাসী হিসেবে মৃত্যুবরণ করেন কক্সবাজার সদরের ঈদগাঁওয়ের মাইজপাড়ার যুবক জসিম উদ্দিন (৩৮)। তিনি ঈদগাঁও ইউনিয়নের মাইজপাড়ার মৃত নাজির হোসেনের ছেলে। জসিম দু’সন্তানের জনক এবং তার স্ত্রী অন্তঃসত্ত্বা।

সৌজন্যে- জাগো নিউজ