Search
Close this search box.
Search
Close this search box.

মোদি-জয়ললিতার প্রেমপত্র ইস্যু, দিল্লিতে তোলপাড়

শ্রীলঙ্কার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ওয়েসাইটে প্রকাশিত এক বিস্ফোরক নিবন্ধ নিয়ে তোলপাড় ভারতের রাজনীতি। ‘জয়ললিতার প্রেমপত্র মোদির কাছে কতটা গুরুত্বপূর্ণ?’-শীর্ষক একটি নিবন্ধ প্রকাশিত হয়েছে সে দেশের প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ওয়েসাইটে। ঘটনাটি প্রকাশ্যে আসতেই শুক্রবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও তামিলনাড়ুর প্রধানমন্ত্রী জয়ললিতার কাছে নিঃশর্ত ক্ষমা চাইল শ্রীলঙ্কা সরকার।

image_92690_0এদিন শ্রীলঙ্কার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইটে ভারতের দুই শীর্ষ রাজনৈতিক নেতৃত্বকে নিয়ে এই আপত্তিজনক নিবন্ধটি পোস্ট করতেই নয়া দিল্লির রাজনৈতিক মহলে তীব্র প্রতিক্রিয়া দেখা যায়। পিএমকে, এমডিএমকে-এর মত বিজেপির জোটসঙ্গীরা শ্রীলঙ্কার সঙ্গে সমস্ত কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করার দাবি তোলে। তামিলনাড়ুর শাসক এআইডিএমকে-এর প্রধান বিরোধী দল ডিএমকে-ও এই ঘটনার তীব্র প্রতিবাদ করেছে।

chardike-ad

ঘটনাটির গুরুত্ব বুঝে আর্টিকলটি ওয়েবসাইটটি থেকে সরিয়ে ফেলা হয়েছে। আর্টিকেলে মোদির সঙ্গে জয়ললিতার একটি ছবিও ছিল। পোস্টটি দেখে খোদ জয়ললিতা কেন্দ্রের কাছে দাবি তোলেন, শ্রীলঙ্কার রাষ্ট্রদূতকে সতর্ক করুক ভারত।প্রতিবেশী রাষ্ট্রে কাছ থেকে ক্ষমা দাবিও তোলা হয় তাদের পক্ষ থেকে।– ওয়েবসাইট।