Search
Close this search box.
Search
Close this search box.

র‌্যাবের আরো ৫ সদস্য গ্রেফতারের পর রিমান্ডে

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলায়  র‌্যাব-১১ এর আরো পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সকাল নয়টায় তাদের গ্রেফতার দেখিয়ে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। পরে আদালত আট দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক চাঁদনী রূপম।

RABগ্রেফতারকৃতরা হলেন- এমদাদ হোসেন, আরিফ হোসেন হীর মিয়া, বিল্লাল, আবু তৈয়ব। তারা সবাই র‌্যাব-১১ এর সদস্য। এর আগে র্যা বের তিন কর্মকর্তাকে এই মামলায় গ্রেফতার দেখিয়ে কয়েক দফায় রিমান্ডে নেয়া হয়।

chardike-ad

এই মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, আদালতে হত্যাকাণ্ডে নিজেদের জড়িত থাকার কথা স্বীকার করেছেন তারা। তাদের দাবি, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে এ কাজ করতে বাধ্য হয়েছেন তারা।

প্রসঙ্গত, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জে প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণ করা হয়। তিন দিন পর শীতলক্ষ্যা নদীতে ছয় জনের লাশ, পরদিন আরেক জনের লাশ পাওয়া যায়। এই ঘটনায় নিহত নজরুলের স্ত্রী এবং চন্দন সরকারর জামাতা বাদী হয়ে দুটি মামলা দায়ের করেন।