Search
Close this search box.
Search
Close this search box.

বগুড়ায় আগুনে পোড়ালো পাঁচ হাজার মুরগী

bogra farmবগুড়ার দুপচাঁচিয়ায় পূর্বশত্রুতার জের ধরে পোল্ট্রি শেডে আগুন দিয়ে পাঁচ হাজার মুরগী পুড়িয়ে মেরেছে দুর্বত্তরা।

এর অগে দুর্বৃত্তরা একই এলাকায় ১০টি ভেড়া ও ছাগল আগুনে পুড়িয়ে মেরে ফেলে। এর চব্বিশ ঘণ্টা না পেরুতেই পাঁচ হাজার মুরগী পুড়িয়ে মেরেছে দুর্বৃত্তরা।

chardike-ad

সোমবার রাতে উপজেলার গোবিন্দপুর ইউনিয়নের খিহালী উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার রাতে সাবেক ইউপি সদস্য ও ব্যবসায়ী মমতাজুর রহমান খাওয়া শেষে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ঘুমিয়ে পড়েন। গভীর রাতে দুর্বৃত্তরা শত্রুতার জের ধরে বাড়ি সংলগ্ন সেমি পাকা মুরগীর শেডে আগুন ধরিয়ে দেয়। মুহূর্তে শেড থেকে তা বাড়িতে ছড়িয়ে পড়ে। এ সময় পরিবারের লোকজন বাড়িতে আটকা পড়ে। তাদের চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে বন্ধ দরজা খুলে দেয়।

খবর পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় এক ঘণ্টার চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে পরিবারের সদস্যরা ও বাড়িটি রক্ষা পেলেও  শেডে থাকা ২০ দিন বয়সী প্রায় পাঁচ হাজার মুরগীর বাচ্চা পুড়ে মারা যায়। রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ ঘটনায় নিঃস্ব হয়ে যাওয়া মমতাজুর রহমান মঙ্গলবার দুপুরে থানায় লিখিত অভিযোগ করেছেন।

দুপচাঁচিয়া থানার (ওসি) গোপাল চন্দ্র চক্রবর্তী জানান, ঘটনাটি শোনার পর রাতেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ক্ষতিগ্রস্তদের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে। শীর্ষনিউজ।